নান্দাইলে এতিম শিশুদের মাঝে পাঞ্জাবী বিতরণ

শামছুজ্জামান বাবুল, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে উত্তর রহিমপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মাঝে পাঞ্জাবি বিতরণ করেন জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।

আজ মঙ্গলবার (৩১ জুলাই) সংসদ সদস্যের নিজস্ব তহবিলের অর্থায়নে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর রহিমপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়। এ সময় জাহাঙ্গীরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মন্ডল, বরিল্যা কে এ স্কুল এন্ড কলেজের সভাপতি মুসলেম উদ্দিন, মাদ্রাসার শিক্ষক ও জমিদাতা উপস্থিত ছিলেন।

জানা যায় – গত ঈদ-উল-ফিতরে ঈদের পাঞ্জাবি সহ উক্ত এতিমখানায় বাথরুম, গোসলখানা, ওযুখানা, সাবমারসেবল পানির পাম্প, মাদ্রাসা ভবনের অসমাপ্ত প্লাাস্টার, মাদ্রাসায় সৌরবিদ্যুৎ, সৌর বিদ্যুতের রোড লাইট এবং এতিখানার শিক্ষার্থীদের জন্য একটি করে কম্বল প্রদান করেন এমপি তুহিন।

এছাড়াও এতিমখানায় যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য প্রায় এক কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে সিডস্টোর বাজার হতে উত্তর রহিমপুর এতিমখানা ভায়া  টিক্কারচর বাজার পর্যন্ত রাস্তাটি পাকাকরন কাজও দ্রুতগতিতে এগিয়ে চলেছে বলে জানান এলাকাবাসী।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views
আলোচিত বাংলাদেশ

চকবাজারে ড. কামাল

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনার পেছনে মূল কারণ এবং দায়ীদের