জুমার দিনের শুরুতেই গাইবান্ধায় ঝরে গেলো ২ তাজা প্রান! আহত ১০

ফরহাদ আকন্দ,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে যাত্রীবাহী নৈশকোচ উল্টে হেলপারসহ দুইজন নিহত হয়েছেন। এসময় অন্তত আরো ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১০ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটের আরভি কোল্ড স্টোর সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো ঢাকার মিরপুর ১১ এর বাসিন্দা রিপন মিয়ার মেয়ে চাদনী (১৪) ও বাসের হেলপার পঞ্চগড় জেলার কদরকান্দি এলাকার জাবেদ আলীর ছেলে সাইফুল ইসলাম (৪০)। চাদনি তার মায়ের সঙ্গে সৈয়দপুরে খালার বাড়িতে বেড়াতে যাচ্ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজ যাত্রীবাহী কোচ ধাপেরহাটের আরভি কোল্ডস্টোর এলাকায় একটি পণ্যবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে পীরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনার কবলিত কোচটি উদ্ধার করা হয়েছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views
আলোচিত বাংলাদেশ

চকবাজারে ড. কামাল

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনার পেছনে মূল কারণ এবং দায়ীদের