টিকিট যেন সোনার হরিণ!

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ট্রেনের আগাম টিকিট বিক্রির তৃতীয় দিনে শুক্রবার রাজধানীর কমলাপুর রেলস্টেশনে দেখা গেছে উপচে পড়া ভিড়।

আজ বিক্রি করা হচ্ছে ১৯ আগস্টের টিকিট। শুক্রবার সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হলেও টিকিটের জন্য লোকজন আগের রাত থেকেই কাউন্টারে ভিড় জমান।

সরেজমিনে দেখা যায়, ৯-১০ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে অনেকেই টিকিট পেয়েছেন। আবার কেউ ফিরেছেন শূন্য হাতে। নারী যাত্রীদের লাইনও ছিল দীর্ঘ।

নীলসাগর ট্রেনের টিকিট পেতে গত রাত থেকে স্টেশনে অপেক্ষা করছেন শফিকুল আলম। তিনি বলেন, সড়কপথের যানজট এড়াতে ট্রেনের টিকিট কাটতে এসেছি। রাত এখানেই কাটিয়েছি। তবুও লাইন শেষ হচ্ছে না। শেষ পর্যন্ত টিকিট পাবো কিনা সে নিশ্চয়তাও নেই।

প্রতিবারের মতো এবারও একজন চারটি টিকিট অগ্রিম কিনতে পারবেন। কমলাপুরের ২৬টি কাউন্টারের মধ্যে দুটি কাউন্টার নারীদের জন্য। প্রতিদিন দুই লাখ ৬০ হাজার যাত্রী রেলে ঢাকা ছাড়তে পারবেন।

কমলাপুর স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী জানান, রেলওয়ে প্রতিদিন ২ লাখ ৬০ হাজার যাত্রী বহন করে। তবে ঈদুল আজহার সময় প্রতিদিন ৩ লাখ যাত্রী ভ্রমণ করতে পারবেন। যে কোনো ধরনের ঝামেলা এড়াতে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য আছেন।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views
আলোচিত বাংলাদেশ

চকবাজারে ড. কামাল

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনার পেছনে মূল কারণ এবং দায়ীদের