ফাঁস হয়ে গেল দ্বিতীয় টেস্টে ভারতীয় দলের তালিকা

স্পোর্টস ডেস্কঃ একইসঙ্গে দুটো দলের টিম লিস্ট ফাঁস হয়ে গেল। কীভাবে হল! কে করল! কিছুই জানা গেল না। তবে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে দুই দলের তালিকা এখন ঘুরছে সোশ্যাল সাইটে।

ভারি বৃষ্টির জন্য দ্বিতীয় টেস্টের প্রথম দিন এখনও খেলা শুরু হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গিয়েছে, মধ্যাহ্নভোজের সময় পর্যন্ত খেলা শুরু হয়নি। ঠিক কখন খেলা শুরু হবে তারও কোনও ঠিক নেই। খেলা যেহেতু শুরুই হয়নি, তাই দুই দলের টিম লিস্ট এখনই জেনে ফেলার কোনও অবকাশ ছিল না। কিন্তু কোনও না কোনওভাবে ফাঁস হয়ে গেল ভারত ও ইংল্যান্ডের টিম লিস্ট। আর সেই ফাঁস হয়ে যাওয়া টিম লিস্টে দেখা যাচ্ছে, ভারত আগের টেস্টের দলই বজায় রেখেছে। যদিও ইংল্যান্ড তাদের দলে একমাত্র পরিবর্তন করেছে। মঈন আলির পরিবর্তে আনা হয়েছে ক্রিস ওকসকে।

দ্বিতীয় টেস্টে নামার আগে বিরাট বলেছিলেন, লর্ডসের উইকেটের কথা মাথায় রেখে তিনি দুই স্পিনারকে খেলানোর কথা ভাবছেন। যদিও ফাঁস হয়ে যাওয়া টিম লিস্ট সত্যি হলে ভারতীয় অধিনায়ক কিন্তু ভাবনা অনুযায়ী কাজ করেননি। গত ম্যাচে রান না পাওয়া শিখর ধাওয়ানকে দল থেকে বাদ দেওয়ার জন্য সরব হয়েছিলেন অনেকে।

কিন্তু এক্ষেত্রে দেখা যাচ্ছে, দ্বিতীয় টেস্টেও বিরাট ওপেনার হিসাবে শিখরের উপরই আস্থা রাখছেন। শিখরের সঙ্গে ওপেন করবেন মুরলী বিজয়। তিনে কেএল রাহুল। তার পর বিরাট কোহলি ও অজিঙ্ক রাহানে। অর্থাত্ দল আগের টেস্টে যেমন ছিল ঠিক তেমনই।

ফাঁস হওয়া ভারতীয় টিম লিস্ট- মুরলী বিজয়, শিখর ধাওয়ান, কেএল রাহুল, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, দীনেশ কার্তিক, আর অশ্বিন, হার্দিক পাণ্ডিয়া, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মহম্মদ শামি।

ফাঁস হওয়া ইংল্যান্ড টিম লিস্ট- আলিস্টার কুক, কিটন জেনিংস, জো রুট, অলি পোপ, জনি বেয়ারস্টো, জোস বাটলার, ক্রিস ওকস, স্যাম কুরান, আদিল রশিদ, স্টুয়ার্ট ব্রড, জেমস আন্ডারসন।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views
আলোচিত বাংলাদেশ

চকবাজারে ড. কামাল

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনার পেছনে মূল কারণ এবং দায়ীদের