বিএনপিকে লালকার্ড দেখিয়ে মাঠ ছাড়া করা হবে: স্বাস্থ্যমন্ত্রী

সময়ের কণ্ঠস্বর: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে লালকার্ড দেখিয়ে মাঠ ছাড়া করা হবে।

এ খেলার মাঠে রেফারি থাকবেন সিইসি। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থেকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে। রোববার জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন জামালপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কবীর উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য দেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

আরও বক্তব্য দেন , স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুভাষ চন্দ্র সরকার, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. এনায়েত হোসেন, ময়মনসিংহ স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. আবদুল গনি, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এমএ লতিফ, জামালপুর সিভিল সার্জন গৌতম রায়, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী নূরুল ইসলাম, জেলা স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক সাবেক এমপি ডা. মুরাদ হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ আবদুর রশীদ, সহসভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ।

নাসিম আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার কবরে চলে গেছে। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের নির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই এ নির্বাচন অনুষ্ঠিত হবে।