বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বাকৃবিতে “দোয়া মাহফিল ও আলোচনা সভা” অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমান এর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে গতকাল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলে এক “দোয়া মাহফিল ও আলোচনা সভা”র আয়োজন করা হয়।

ফজলুল হক হল ছাত্রলীগ দ্বারা আয়োজিত এই দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রো ভিসি প্রফেসর ড. মোঃ জসিমউদ্দীন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রক্টোর প্রফেসর ড. এ কে এম জাকির হোসাইন,বর্তমান প্রক্টোর প্রফেসর ড. মোঃ আতিকুর রহমান খোকন, ফজলুল হক হলের হাউজ টিউটর জেনারেল দেবাশীষ রয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল। অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন ফজলুল হক হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ আশরাফুল হক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফজলুল হক হল ছাত্রলীগের সভাপতি কৃষিবিদ হাসান আলী, এবং অনুষ্ঠানটি সঞ্চালণা করেন ফজলুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব চন্দ্র সরকার।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু এবং তার জীবনী নিয়ে আলোচনা করা হয় এবং বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের সকল সদস্যকে নির্মমভাবে হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করার আহ্বান জানানো হয়।

 

sharing-is-caring!
Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
You May Also Like:
  • Recent Updates
  • Top Views News