নোয়াখালীতে স্কুল ছাত্রকে পিটিয়ে আহত

মোঃ ইমাম উদ্দিন সুমন,সময়ের কণ্ঠস্বর: নোয়াখালী সুবর্ণচরে এক স্কুল ছাত্রকে পিটিয়ে আহত করেছে বখাটেরা আহত ছাত্র রাজেক বর্তমানে সুবর্ণচর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে, ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলার ৬ নং চর আমান উল্যাহ ইউনিয়নের আমান উল্যাহ গ্রামে।

ভুক্তভোগির অভিযোগে জানাযায়, মঙ্গলবার বিকেল ৪ টা ৩০ মিনিটে চর আমান উল্যাহ গ্রামের ইলিয়াস হোসেনের পুত্র, চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র শুক্কুর আলী রাজেক স্কুল থেকে ফেরার পথে একই গ্রামের দুলাল সর্দারের বখাটে পুত্র সাদ্দাম হোসেন(২৬), ছোট্রনের পুত্র ফারুক তার পথ গতিরোধ করে দেশীয় অস্ত্রদিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে অজ্ঞান করে রাস্তায় পেলে চলে যায় পরে পথচারীরা রাজেক কে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযুক্ত সাদ্দামের বোন সাবানার সাথে বখাটে ফারুকের প্রেম সংক্রান্ত বিষয়টি সাজেক অন্যদের বলে দিয়েছিল মনে করে এই হামলা করে অভিযুক্তরা ।

এব্যাপারে চরজব্বর থানায় একটি একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান, আহত শুক্কুর আলী সাজেকের বড় ভাই, চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন , এ বিষয়ে কোন অভিযোগ পায়নি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো। অভিযুক্ত সাদ্দামের সাথে আলাপ করতে চাইলে তাকে মুঠো ফোনে পাওয়া যায়নি। এলাকাবাসি জানান, প্রায় সে এধরনের ঘটনা ঘটিয়ে এলাকায় ত্রাসের রাজ্য কায়েমের করার চেষ্টায় লিপ্ত।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views