কাঙালি ভোজের মালামাল লুট! আ’লীগ অফিসে হামলা

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: ফরিদপুরের সালথায় আওয়ামী লীগ অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা অফিস ভাঙচুরের পাশাপাশি অফিসে থাকা টেলিভিশন, মাইকসহ বিভিন্ন আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

এছাড়া শোক দিবস উপলক্ষে কাঙালি ভোজের জন্য আনা একটি গরু, কয়েক বস্তা চালও নিয়ে যায়।

গত কয়েক মাস আগে এ অফিসটি করে দেন আওয়ামী লীগ নেতা মেজর (অব.) আতমা হালিম।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, বিএনপির সাবেক নেতা ও উপজেলা চেয়ারম্যান ওহিদুজ্জামান, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলুর নেতৃত্বে কয়েকশ লোক দেশীয় অস্ত্র নিয়ে আওয়ামী লীগের এ অফিসে হামলা চালায়।

হামলার বিষয়ে সালথা উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মো. বাচ্চু মাতুব্বর জানান, শোক দিবসের অনুষ্ঠানের জন্য বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে রাতে আমরা প্রস্তুতি নিচ্ছিলাম।

রাত ১১টার দিকে ওহিদ চেয়ারম্যান ও লাভলু চেয়ারম্যানের নেতৃত্বে কয়েকশ লোক অফিসে হামলা চালায়। হামলাকারীরা আমাদের অস্ত্রের ভয় দেখিয়ে অফিস থেকে বের করে দেয়। এরপর তারা অফিসে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে। লুট করে নিয়ে যায় অফিসের মূল্যবান জিনিসপত্র। তারা শোক দিবসের জন্য আনা গরু, চাল-ডালও লুট করে নিয়ে যায়।

আওয়ামী লীগ অফিসে হামলার ঘটনায় কেউ অভিযোগ করেনি দাবি করে সালথা থানার ওসি দেলোয়ার হোসেন জানান, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আওয়ামী লীগ অফিসে হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বঙ্গবন্ধু সেনা পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মেজর (অব.) আতমা হালিম। অবিলম্বে তিনি হামলাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

এদিকে আওয়ামী লীগ অফিসে হামলা ও শোক দিবসের অনুষ্ঠানের মালামাল লুট করার ঘটনায় নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter

You May Also Like:

  • Recent Updates
  • Top Views