এবার ট্রাফিক নিয়ন্ত্রণ করতে রাস্তায় নামলেন অক্ষয়!

বিনোদন ডেস্ক: রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন। কখনও সিট বেল্ট না বাঁধার জন্য কাউকে চালান দিচ্ছেন। আবার কখনও হেলমেট ছাড়া মোটরবাইক চালানোর কারণে মামলা দিচ্ছেন কলেজ ছাত্রকে। আবার কখনও গাড়ি দাঁড় করিয়ে তাঁর মালিক কেন ‘নো এন্ট্রি’-তে ঢুকে পড়ছেন, সেই প্রশ্নও করছেন অক্ষয় কুমার। ভিডিওটি এখন নেটদুনিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

সম্প্রতি ভারত সরকারের পথ নিরাপত্তা প্রচারের দূত হয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এরপরই পথ নিরাপত্তা নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে মাঠে নেমে পড়েন বলিউডের খিলাড়ি। ‘সড়ক সুরক্ষা জীবন সুরক্ষা’ নামে একটি প্রচারও শুরু করেন এ অভিনেতা। যেখানে তাকে একজন ‘দাবাং’ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে।

এদিকে ‘লাভরাত্রি’-র শুটিংয়ের সময় হেলমেট ছাড়া বাইক চালাতে দেখা যায় আয়ুষ শর্মাকে। ‘লাভরাত্রি’-র নায়িকা ওয়ারিনা হুসেনকে নিয়েই বাইক চালাতে দেখা যায় সালমান খানের ভগ্নিপোতকে। আর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল।

জানা যাচ্ছে, হেলমেট ছাড়া বাইক চালানোর জন্য নাকি ইতিমধ্যেই আয়ুষ শর্মাকে ফাইন দিতে বলা হয়েছে। যদিও, এ বিষয়ে সালমান খান কোনো মন্তব্য করেননি। তবে হেলমেট ছাড়া বাইক চালানোয় নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েছেন আয়ুষ শর্মা। অক্ষয় কুমারের পথ নিরাপত্তা প্রচারের স্লোগান ‘রোড কিসি কি বাপ কা নেহি হ্যায়’ বলেও আক্রমণ করা হয় আয়ুষ শর্মাকে।

এদিকে হেলমেট ছাড়া বাইক চালানোয় আয়ুষ শর্মাকে কটাক্ষ করা হচ্ছে যখন, তখন বিদেশে শুটিং করছেন সালমান খান। আলি আব্বাস জাফরের আগামী সিনেমা ‘ভারত’-এর জন্যই আপাতত মাল্টায় রয়েছেন সালমান খান।