তাঁত শিল্প নিয়ে প্রতিবেদন করায় পুরষ্কার পেলেন বেলকুচি প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ

১১:৪৯ পূর্বাহ্ণ | সোমবার, আগস্ট ২০, ২০১৮ মফস্বল সংবাদ

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: তাঁতকুঞ্জ সিরাজগঞ্জের তাঁত শিল্প নিয়ে টেলিভিশনে সবচেয়ে বেশি সংবাদ প্রচারের জন্য তাঁত মেলার সমাপনীতে সেরা গনমাধ্যেম পুরষ্কার পেলেন বেলকুচি প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল।

সিরাজগঞ্জ জেলা প্রশাসন কতৃক জেলা ব্যান্ডিং হিসেবে তাঁত পন্যকে মনোনীত করে তাঁতকুঞ্জ সিরাজগঞ্জকে সারা দেশে পরিচিত লাভ করতে তিন দিন ব্যাপী তাঁত মেলার আয়োজন করে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর। আর এই মেলাকে বহুল প্রচারের জন্য প্রশংসনীয় হন যমুনা টেলিভিশন। এছাড়াও জেলা ব্র্যান্ডিং তাঁতকুঞ্জ সিরাজগঞ্জের তাঁত শিল্পের পরিচিতি, সমস্যা ও আগামীতে এ শিল্পের উন্নয়ন নিয়ে এ টেলিভিশনে প্রচারের ভুমিকা ছিলো তুলে ধরার মতো।

গতকাল রবিবার বিকেলে জেলার অফিসার্স ক্লাবে আয়োজিত তিন দিন ব্যাপী তাঁত পন্য মেলার সমাপনীতে অংশ গ্রহনকারী ও সেরাদের মাঝে পুরুস্কার তুলেদেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা।

এ সময় আরো উপস্থিত ছিলেন – অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইফতেখার উদ্দিন শামীম, নির্বাহী মেজিষ্টেট মোঃ রহমত উল্লাহ, জেল সুপার আল মামুন, মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা, জ্যোতি শাড়ীর পরিচালক বৈদ্যনাথ রায়, মাধবী শাড়ীর পরিচালক গৌতম সাহা, আদিবাসী গোষ্ঠির নেত্রী মিনতী প্রমুখ।