চট্টগ্রামে নিজ বাসা থেকে স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিজ বাসা থেকে ঝুলন্ত অবস্থায় থাকা এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আশরাফউল্লাহ আদনান (১৬) নামে ওই স্কুলছাত্র আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশের। শনিবার (২৫ আগস্ট) দুপুরে নগরীর বাকলিয়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেছে।

বাকলিয়া থানার চাক্তাই এলাকায় ছোবহান সওদাগর রোডে হাজী বাদশা মিয়া চৌধুরী ভবনের দ্বিতীয় তলায় আদনানদের বাসা। তাদের বাড়ি বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নে। আদনান নর্দান পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র। প্রতিষ্ঠানটির নগরীর চান্দগাঁও ক্যাম্পাসের হোস্টেলে আদনান থাকে বলে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী।

ওসি জানান, আদনানের বাবা শেখ আবুল হোসেন বিদেশে থাকেন। ঈদুল আজহা উপলক্ষে তিনি সম্প্রতি দেশে ফেরেন।  কোরবানির তৃতীয় দিন শুক্রবার বেলা ১১টার দিকে আবুল হাশেম ও তার স্ত্রী গ্রামের বাড়িতে যান। এসময় আদনানকে তাদের সঙ্গে যাবার অনুরোধ করা হলেও সে যায়নি। শনিবার গ্রাম থেকে ফিরে মা-বাবা বাসার ভেতরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আদনানের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

ওসি বলেন, ‘লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। আত্মহত্যা বলে ধারণা করছি। গ্রামে না যাওয়ায় মা-বাবা বকা দিয়েছিলেন বলে শুনেছি। সেজন্য আত্মহত্যা করতে পারেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’