শুরুতেই হোচট খেল শাহেনশাহ

বিনোদন প্রতিবেদক- আজ ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে ‘শাহেনশাহ’-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত শুরু হয়নি। কবে শুটিং শুরু হবে তা এখনও নিশ্চিত নয়। ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি গণমাধ্যমকে শুটিং শুরু হওয়ার নতুন একটি সুনির্দিষ্ট তারিখ জানালেও সেটার নিশ্চয়তা পাওয়া যায়নি। স্বাভাবিকভাবেই ছবিটির শুটিং নিয়ে সংশয় তৈরি হয়েছে।

গত ৫ সেপ্টেম্বর রাজধানীর ওয়েস্টিন হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। একইসাথে ছবিটির নতুন নায়িকা রোদেলা জান্নাতের সাথে সাংবাদিকদের পরিচয় করিয়ে দেওয়া হয়। জানানো হয় শাহেন শাহ শুটিং এর তারিখ। কিন্তু সেই তারখে শুটিং শুরু হলো না।

ছবির পরিচালক রনি বলছেন, প্রি-প্রডাকশনের কাজ পুরোপুরি শেষ না হওয়ায় আপাতত পিছিয়ে গেছে শুটিং। সবকিছু ঠিক থাকলে ১৭ সেপ্টেম্বর থেকে কক্সবাজার শুরু হবে শাহেনশাহ ছবির শুটিং। সেখানে টানা শুটিংয়ের মাধ্যমে এ ছবির বেশিরভাগ কাজ শেষ হবে।

তবে ছবি পরিচালকের বক্তব্য থেকে শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত হওয়া যাচ্ছে না। অর্থাৎ অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এই প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান বলেন, ‘শুটিং শুরুর তারিখ ঠিক হয়নি। একটু ঝামেলা হয়েছে আমরা দুই-তিন পর এটা (তারিখ) জানাতে পারবো।’