১৫ দিনের জন্য উড়াল দিচ্ছেন নিরব, তবে এবার আরব আমিরাতে…

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- ঢাকাই ছবির প্রিয়মুখ নিরব। কোরবানির ঈদের দুইদিন পরেই পরিবার পরিজন ছেড়ে কানাডার উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন এ চিত্রনায়ক।

সেখানে এটিএন বাংলার জন্য নির্মিত ট্রাভেল শো রাজকামাল প্রেজেন্টস ‘প্রবাসের দেশ প্রেম’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনার শূটিং করে ক’দিন আগেই দেশে ফিরেছেন ব্যস্ত এ অভিনেতা।

জানা গেল, ফের ১৫ দিনের জন্য দেশ ছাড়ছেন তিনি, তবে এবার আরব আমিরাতে। সেখানেও প্রবাসী বাংলাদেশি সফল ব্যক্তিদের কর্মজীবন ও সাফল্যের পেছনের গল্প ছাড়াও শুনবেন হৃদয়ের আড়ালে রক্তক্ষরণের গল্প, প্রবাস জীবনের হাহাকারের গল্প। এর মাঝে সেখানে অন্য একটি অনুষ্ঠানে পারফর্ম ও স্টেডিয়ামে বসে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ উপভোগ করবেন তিনি।

এ প্রসঙ্গে বুধবার দুপুরে সময়ের কণ্ঠস্বরের সঙ্গে কথা হয় চিত্রনায়ক নিরবের। তিনি বলেন,  আমরা জানি প্রবাসীরা আমাদের দেশের উন্নয়নের সঙ্গে কতটা জড়িয়ে আছেন। মূলত তাদের নিয়েই ‘প্রবাসের দেশ প্রেম’ নামের এ অনুষ্ঠান। কানাডার মতো এবার আরব আমিরাতেও বিভিন্ন শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলাদেশিদের কথা শুনবো।

এবারের সফরটা টানা ১৫ দিনের জানিয়ে এ চিত্রনায়ক বলেন, আগামী ১৪ তারিখ অর্থাৎ পরশুদিন আরব আমিরাতের শারজাহ নগরীর শারজাহ এক্সপো সেন্টারে তুর্য নাসিরের তত্ত্বাবধানে একটি অনুষ্ঠানে পারফর্ম করবো।

‘পরদিন ১৫ তারিখে এশিয়া কাপের বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দেখবো স্টেডিয়ামে বসে। এরপরেই শুরু হবে প্রবাসী বাঙালিদের পরিবার ও সফল ব্যক্তির সঙ্গে ‘প্রবাসের দেশ প্রেম’ অনুষ্ঠানের শুটিং। কানাডার ন্যায় আরব আমিরাতেও পুরো শোটি আমি উপস্থাপনা করবো।’

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter

You May Also Like:

  • Recent Updates
  • Top Views