এশিয়া কাপে যে দলকে এগিয়ে রাখছেন হাথুরুসিংহে

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: আগামী ১৫ সেপ্টেম্বর থেকে পর্দা উঠতে যাচ্ছে এবারের এশিয়া কাপের ১৪তম আসরের। এবারের এই আসরটিতে গ্রুপ ‘বি’তে রয়েছে আফগানিস্তান। আর সেই গ্রুপে আফগানিস্তানের প্রতিপক্ষ হিসেবে রয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। অন্যদিকে গ্রুপ ‘এ’তে রয়েছে পাকিস্তান, ভারত ও হংকং।

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই পর্দা উঠবে এই আসরের। আর আসন্ন এই টুর্নামেন্টে কন্ডিশন ও শক্তি বিবেচনায় পাকিস্তানকেই এগিয়ে রাখছেন শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এবারের আসরের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে পাকিস্তান। এছাড়াও আরব আমিরাতের কন্ডিশনের সুবিধা অন্যদের চেয়ে পাকিস্তানই বেশি নিতে পারবে।

আর এমনটি মনে করেই এশিয়া কাপে পাকিস্তানকে এগিয়ে রাখছেন হাথুরুসিংহে। অন্যদিকে ফেভারিটের তালিকায় নিজের দেশ শ্রীলঙ্কাকে দুই নম্বরেও রাখেননি তিনি। তার মতে, দ্বিতীয় সেরা দলটি ভারত। দ্বিতীয় সেরা দল হিসেবে বর্তমান চ্যাম্পিয়ন ভারতকে বেছে নিয়ে তিনি বলেন, ভারত আমার তালিকায় দ্বিতীয়তে থাকবে। কারণ ওদের দলে বিরাট কোহলি নেই।

এ প্রসঙ্গে তিনি বলেন, পাকিস্তান সবচেয়ে ফেভারিট। তারা চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জিতেছে। সংযুক্ত আরব আমিরাতে তাদের দুর্দান্ত রেকর্ড আছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views