প্রধানমন্ত্রীর প্রতীকী কবর খুঁড়ে উল্লাস করা সেই জামায়াত নেতা গ্রেফতার!

সময়ের কণ্ঠস্বর, সাতক্ষীরা :: সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীকী কবর খুঁড়ে নৈরাজ্য ও নাশকতা সৃষ্টিকারী দুর্ধর্ষ জামায়াত ক্যাডার মোকছেদ আলী ওরফে খোকা (৫৬) কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৮টার দিকে দেবহাটা থানার বহেরা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

২০১৩ সালে সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর প্রতীকী কবর খুঁড়ে ও উল্লাস করে জনমনে আতঙ্ক সৃষ্টি করেছিলেন জামায়াতের এই ক্যাডার। আসামী মোকসেদ দেবহাটার পুষ্পকাটি গ্রামের মৃত কিয়ামদ্দিন গাজীর ছেলে। তার বিরুদ্ধে নাশতার ও চাঁদাবাজিসহ অর্ধ ডজন মামলা রয়েছে।

সাতক্ষীরা দেবহাটা থানার এসআই ইয়ামিন হোসেন জানান, আটককৃত মোকছেদ আলীর বিরুদ্ধে বিভিন্ন পত্র পত্রিকায় নৈরাজ্য নাশকতার সচিত্র প্রতিবেদন ছাপা হয়।

দেশের একটি শীর্ষ স্থানীয় দৈনিকের বরাত দিয়ে তিনি আরও জানান, ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারী পরবর্তী বিএনপি-জামাতের নৈরাজ্য নাশকতা ও আগুন সন্ত্রাসী কার্যক্রমে মোকছেদ আলীর সক্রিয় অংশগ্রহণ ছিলো। ওই সময় সরকার পতনের লক্ষ্যে এই আসামী রাস্তা কাটা, গাছ কাটা, মানুষ হত্যাসহ নানা ধরনের অপকর্মে লিপ্ত ছিলেন।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীকী কবর খুঁড়ে সেখানে উল্লাস করে জনমনে আতঙ্ক সৃষ্টি করার খবর প্রকাশিত হয়েছে বলেও জানান এসআই ইয়ামিন হোসেন।