চলন্ত বাইকে ফেসবুকে লাইভ করতে গিয়ে প্রাণ গেল কলেজ ছাত্রের

আন্তর্জাতিক ডেস্ক :: চলন্ত বাইকে ফেসবুক লাইভ করতে গিয়ে লরির ধাক্কায় প্রাণ গেল এক কলেজছাত্রের। দুর্ঘটনাটি ঘটেছে ভারতের সামশেরগঞ্জে ৩৪ নম্বর জাতীয় সড়কে। মৃত ছাত্রের নাম জিসান শেখ (১৮)। বাড়ি সামশেরগঞ্জের কৃষ্ণপুরে। খবর কলকাতার অনলাইন আজকাল’র।

জিসান সামশেরগঞ্জের নুর মহম্মদ স্মৃতি মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। রাত দশটা নাগাদ জিসান তাঁর মহেশপুরের এক বন্ধুর সঙ্গে জাতীয় সড়ক ধরে প্রায় দশ কিলোমিটার দূরে ডাকবাংলামোড়ে বিরিয়ানি খেতে গিয়েছিলেন। যাওয়ার সময় রাস্তাতেই বাইকের পিছনে বসে ফেসবুকে লাইভ করছিলেন জিসান। হোটেলে গিয়ে বিরিয়ানি খাওয়ার লাইভ দেখা গিয়েছে তাঁর ফেসবুক অ্যাকাউন্টে।

তারপর হোটেল থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথেও লাইভ করছিলেন জিসান। সে সময়ে আচমকা পিছন থেকে মালবাহী একটি লরি ধাক্কা মারলে দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় জিসানের। দূরে ছিটকে পড়েন গুরুতর জখম হন জিসানের বন্ধুও। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে জিসানের বন্ধুকে প্রথমে তারাপুর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার অবনতি হলে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে সামশেরগঞ্জ থানার পুলিশ। জিসানের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ।

এদিকে জিসানের মৃত্যুতে শোক স্তব্ধ তাঁরগোটা ফেসবুক বন্ধুমহল। বাঁকরুদ্ধ সামসেরগঞ্জের কৃষ্ণপুর। অকালে এভাবে একটা কলেজ ছাত্রের মৃত্যু কোনোভাবেই যেন মেনে নিতে পারছেন না জিসানের বাবা আমিন শেখ। কৃষ্ণপুরের লটারি ব্যবসায়ী আমিন শেখ। স্ত্রী ইসফা বিবি। তাদের তিন ছেলে। এক মেয়ে। জিসান বড় ছেলে। জিসানের মৃত্যুর খবরে শোক স্তব্ধ শেখ পরিবার। ঘাতক লরি টিকে আটক করেছে পুলিশ।