গাড়ির শব্দে ভয় পেয়ে মায়ের হাত ছেড়ে পদ্মায় লাফিয়ে পড়ল শিশু! নেই খোঁজ

সময়ের কণ্ঠস্বর, রাজবাড়ী :: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় দৌলতদিয়াঘাটে গাড়ির শব্দে ভয় পেয়ে মায়ের হাত থেকে ছুটে পদ্মা নদীতে পড়ে এক শিশু নিখোঁজ হয়েছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত রুকাইয়া (৪) নামে শিশুটির সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ শিশু রুকাইয়ার বাবার নাম সেলিম রেজা ও মায়ের নাম জেসমিন আক্তার। সেলিম রেজা পেশায় মৎস্য ব্যবসায়ী। তাদের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলা শহরে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোয়ালন্দ থানার ওসি এজাজ শফি জানান, ভাইয়ের অসুস্থ স্ত্রীকে নিয়ে ঝিনাইদহ থেকে মাইক্রোবাসে করে তারা ঢাকায় যাচ্ছিল।

গাড়িটি রাতে দৌলতদিয়ার ৩ নম্বর ফেরিঘাট দিয়ে রজনীগন্ধা নামক ফেরিতে ওঠে। এর পর শিশু রুকাইয়া গাড়ি থেকে নেমে তার মা জেসমিনের হাত ধরে ফেরিতে দাঁড়িয়েছিল। এ সময় ফেরিতে একটি এসি বাস সশব্দে ব্রেক করলে আওয়াজে ভয় পেয়ে শিশুটি মায়ের হাত থেকে ছুটে দৌড় দিয়ে ফেরির পকেট থেকে নদীতে পড়ে যায়। এর পরই মেয়ের খোঁজে চিৎকার করতে থাকেন মা জেসমিন আক্তার।

শিশুটির বাবাও খোঁজাখুঁজি শুরু করেন। মঙ্গলবার সকালে রাজবাড়ী ও ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের কমীরা সকাল ১০টা পর্যন্ত চেষ্টা চালিয়েও শিশুটির কোনো সন্ধান পায়নি বলে জানান ওসি।