‘আজকে বাংলাদেশে মানুষের জীবনে সত্যি পরিবর্তন এসেছে’

সময়ের কণ্ঠস্বর :: শুধু নিজেদের ভাগ্য পরিবর্তনের জন্য নয়, জনগণের উন্নয়নের লক্ষেই রাজনীতি— জনপ্রতিনিধিদের এ কথা জানিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, বর্তমান সরকার টানা ১০ বছর ক্ষমতায় থেকে জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করেছে। উন্নয়নের যে অর্থ আমরা সরবরাহ করছি তার প্রতিটি পাই পাই পয়সা যেন জনগণের কাজে লাগে, সেটা নিশ্চিত করতে হবে।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠানের বক্তব্যে তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের ক্ষমতায় এনেছে। আমরা নির্বাচনী ইশতেহারে ঘোষণা দিয়েছিলাম ‘দিনবদলের সনদ’। আজকে বাংলাদেশে মানুষের জীবনে সত্যি পরিবর্তন এসেছে এবং দিনবদলের যাত্রা শুরু হয়েছে। সারাদেশে ব্যাপক উন্নয়নের কাজ চলছে। এই উন্নয়ন জনগণের এবং জনগণের অর্থে। আমরা ব্যাপক উন্নয়ন কাজ হাতে নিয়েছে। উন্নয়নের যে অর্থ আমরা সরবরাহ করছি তার প্রতিটি পাই পাই পয়সা যেন জনগণের কাজে লাগে সেটা নিশ্চিত করতে হবে।

এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ নেন বরিশালের নবনির্বাচিত মেয়র। পরে ৪০ জন কাউন্সিলরকে শপথ পাঠ করান স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।