নোয়াখালী সুবর্ণচরে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে যুবকের লাশ উদ্ধার

৯:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ২৩, ২০১৮ অকালমৃত্যু প্রতিদিন, চট্টগ্রাম, দেশের খবর

মো:ইমাম উদ্দিন সুমন,স্টাফ রিপোর্টার-সময়ের কণ্ঠস্বর: নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের সমিতির বাজারে অবস্থিত একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে ২৩ আক্টোবর মঙ্গলবার দুপুর ২ টায় অর্ধ গলিত এক যুবকের লাশ উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ। উদ্ধারকৃত যুবকের পরিচয় পাওয়া গেছে। নিহত যুবক একই ইউনিয়নের উত্তর ব্যাগা গ্রামের ব্রিক ফিল্ড দিনমজুর আবুল কাশেমের ছেলে মোঃ জুয়েল (২১)।

স্বরজমিনে গিয়ে জানাযায়, গত ১৯ অক্টোবর জুয়েলের বড় ভাই আব্দুর রহিম(২৪) সকালে জুয়েলকে মারধর করে। দুপুরের বাড়ীতেআসলেও সন্ধার পর তার কোন খোঁজ খবর না পেয়ে পরিবারের সদস্যরা তাকে খোঁজা খুজি করেও পাইনি।

নিখোঁজের ৬ দিন পর লাশটি সমিতির বাজারের মাঝখানে একটি নির্মাণাধীন ভবনে পড়ে থাকায় পঁচে গন্ধ বের হলে তার জেঠাতো ভাই নুর নবী তার ছেলে রাকিব ( ১২)কে ছাদের উপর থেকে পচাঁ গন্ধ আসছে ভেবে তাকে ছাদের উপর পাঠান, রুবেল ছাদে উঠে লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করলে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী জড়ো হন।

পরে এলাকাবাসী চরজব্বার থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে প্রেরন করে। চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান নিহতের পরিচয় পাওয়া গেছে তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটা আতœহত্যা কারন নিহত যুবকের লাশের পাশে (রিকব) মানের একটি বিষ জাতীয় গ্যাসের বোতল পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

নিহতের বাবা আবুল কাশেম জানান, বৃহস্পতিবার থেকে আমার ছেলে নিখোঁজ তবে তার বা আমাদের কোন শত্রু নেই। আমি ময়নাতদন্ত শেষে জানতে পারবো আসলে কেউ কি আমার ছেলেকে হত্যা করেছে নাকি আতœতহ্যা। এব্যপারে নির্মাণাধীন ভবনের মালিক স্থানীয় মেম্বার আযাদের সাথে আলাপ করতে চাইলে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি।