নোবিপ্রবি ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ (লিংকসহ)

১:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ৩০, ২০১৮ চট্টগ্রাম

ওহী আলম. নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি)  ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ ৩০ অক্টোবর বেলা ১১টায় উপাচার্যের দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভর্তি কমিটির চেয়ারম্যান উপাচার্য প্রফেসর  ড. এম অহিদুজ্জামান সাংবাদিকদের সামনে এ ফলাফল প্রকাশ করেন।

এর আগে প্রশ্নপত্র প্রণয়ন, মুদ্রণ ও ফলাফল প্রকাশ কমিটির আহ্বায়ক কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. ফারুক উদ্দিন উপাচার্যের নিকট আনুষ্ঠানিকভাবে ফলাফল হস্তান্তর করেন।

এ বছর ছয় ইউনিটে পরীক্ষার্থীর পাশের হার যথাক্রমে   ‘এ’ ইউনিটে ৮০.৬০% ; ‘বি’; ইউনিটে ৯০.৭১% ;’সি’; ইউনিটে ৭৮.৮৪% ; ‘ডি’ ইউনিটে ৬৪.২৫% ; ‘ই’ ইউনিটে ৬০.৬৫% এবং ‘এফ’ ইউনিটে ৪২.২৪%। ছয় ইউনিটের অধীনে এবার ৩০টি বিভাগে সর্বমোট ১৩২০ জন  শিক্ষার্থী ভর্তি করা হবে।

ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ও ( https://nstu.admission.online/Result/ViewResult) ওয়েবসাইটে পাওয়া যাবে।

উল্লেখ্য যে, এ ইউনিটে ভর্তি পরিক্ষায় সর্বোচ্চ নাম্বার ১৮৭, বি ইউনিটে ১৮৫, সি ইউনিটে ১৮৩, ডি ইউনিটের বিজ্ঞানে ১৮৩,  ডি ইউনিটের ব্যাবসায় ১৮২.১২, ডি ইউনিটের মানবিকে ১৮০.০৪, ই ইউনিটে ১৮৭ এবং এফ ইউনিটে ১৮৬ পেয়েছে।