অদ্ভুত কান্ড ঘটিয়ে পুলিশের দ্বারস্থ অক্ষরা

১২:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, নভেম্বর ৯, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক :: সপ্তাহ খানেক আগে অভিনেতা কমল হাসানের ছোট মেয়ে অক্ষরা হাসানের গোপনীয় কিছু ছবি ফাঁস হয়েছিল। যার জেরে অভিনেত্রী ট্যুইটারে এবং ইনস্টাগ্রামে দুঃখ এবং ক্ষোভ উভয়ই প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, “দেশে #MeToo মুভমেন্ট নিয়ে হাহাকার পড়লেও কিছু জায়গায় এখনও কিছু মানুষ আছে যারা মহিলাদের সম্মানের কথা একবারও ভাবছে না।”

তিনি এও লিখেছেন যে ছবি গুলি তাঁর ফোন থেকে কীভাবে লিক হয়েছে জানেন না, তবে তিনি মুম্বাই পুলিশের সাহায্যে খুব শীঘ্রই অপরাধীকে ধরতে পারবেন। অক্ষরার কিছু ফ্যানেরা দাবি করছেন যে এই ছবি গুলিকে বিকৃত করা হয়েছে। যদি নায়িকা নিজেই জানিয়েছেন ছবি গুলি তাঁরই।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি লিক হতেই কয়েক সেকেন্ডে ভাইরাল হয়ে যায় খবরটি। অন্তর্বাস পরে সেলফি তুলছেন অক্ষরা। সেই ছবি এখন ইন্টারনেটের আনাচে কানাচে। অভিনেত্রী অক্ষরা সহ, তাঁর পরিবার, ভক্ত সকলেই ভীষণ হতাশ ঘটনাটি নিয়ে।

অক্ষরার ফোন থেকে এই ছবিগুলি কী করে লিক হল সেই প্রশ্নই করছে সাইবারবাসীরা। হ্যাকারদের দ্বারাই এই কাজ হয়েছে বলে অনুমান করছেন সকলে। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন অক্ষরা। এ বিষয় কমল হাসান কোনও মন্তব্য করেননি বলে জানা গিয়েছে।

যদিও নায়িকার ট্যুইটার এবং ইনস্টাগ্রাম প্রোফাইল একই রকম রয়েছে। এর থেকে এটা পরিষ্কার যে অক্ষরার সোশ্যাল মিডিয়া হ্যাক হয়নি। অক্ষরার আগেও দক্ষিনী অভিনেত্রী অানুষ্কা শেট্টি, এমি জ্যাকসনেও গোপনীয় ছবি এর আগে লিক হয়েছে।

Loading...