একদিনে তিন রেকর্ড গড়ল ‘‌ঠগস অব হিন্দুস্তান’

১:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, নভেম্বর ১০, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক :: একদিনে তিনটি রেকর্ড গড়ে ফেলল ‌ আমির খান, অমিতাভ বচ্চন অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘‌ঠগস অব হিন্দুস্তান’। দিওয়ালিতে মুক্তি পেয়ে প্রথমদিনেই ৫০ কোটি টাকা আয় করেছে ‘‌ঠগস অব হিন্দুস্তান’। ফিল্ম সমালোচক তরন আর্দশ টুইট করে একথা জানিয়েছেন।

তিনি লেখেন, ‘‌প্রথম দিনেই ব্যবসায় দুর্দান্ত সফল ‘‌ঠগস অব হিন্দুস্তান’। আগামীদিনেও এই সাফল্য ধরে রাখলে সিনেমাটি অনেক টাকা আয় করবে।’ সিনেমাটি মুক্তির আগে আমিরজানিয়েছিলেন, ফিল্ম সাফল্য না পেলেও, এই ছবি তাঁর কাছে খুবই ‘স্পেশ্যাল’! যদিও বিজয় কৃষ্ণ আচারিয়া পরিচালিত এই ছবি মুক্তির আগেই সমালোচনার মুখে পড়েছিল। তবে অগ্রিম বুকিং, টিকিটের দাম, ও বিভিন্ন ভাষায় মুক্তি পাওয়ার কারণে শুরুতেই বাজিমাত করেছে ‘‌ঠগস অব হিন্দুস্তান’।

রেকর্ডের বিচারে ৩ টি অনন্য রেকর্ড গড়েছে আমিরের সিনেমাটি। দিওয়ালিতে প্রথম দিন রিলিজে সবচেয়ে বেশি ব্যবসায়িক সাফল্য পেয়েছে ‘‌ঠগস অব হিন্দুস্তান’। পিছনে ফেলে দিয়েছে সালমান খানের ‘‌প্রেম রতন ধন পায়ো’ এবং প্রভাসের ‘‌বাহুবলি–২’–কে। এছাড়া‌‌ যশরাজ ব্যানারে মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড এখন ঠগসের ঝুলিতে। এর পাশাপাশি হিন্দি ছবি হিসাবে প্রথম দিনে সবচেয়ে বেশি টাকাও আয় করেছে আমির–অমিতাভের এই ছবি।

Loading...