সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নির্বাচন কমিশনের নির্দেশে কালীগঞ্জে বিলবোর্ড অপসারণের অভিযান

৭:০৫ অপরাহ্ণ | সোমবার, নভেম্বর ১২, ২০১৮ খুলনা

আরাফাতুজ্জামান, সিনিয়র করেসপন্ডেন্ট, ঝিনাইদহ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী কার্যক্রমের তৎপরতা শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে নির্বাচন কমিশনের বিধি মোতাবেক ও নির্দেশানুসারে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা প্রশাসন সম্ভাব্য প্রার্থীদের ছবি সম্বলিত ফেস্টুন, ব্যানার, বিলবোর্ড অপসারণের অভিযান শুরু করেছে।

উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহার নেতৃত্বে আজ সোমবার সকাল থেকে কালীগঞ্জ শহরের প্রধান সড়কের দুই পাশে সাটানো সকল ফেস্টুন, ব্যানার, বিলবোর্ড অপসারন করা হয়। কালীগঞ্জ উপজেলা পরিষদের সামনে থেকে শুরু করে মেইন বাসষ্ট্যান্ড, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে সহ বিভিন্ন স্থানে এ অভিযান পরিচলানা করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা জানান, নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক অভিযান পরিচালনা করা হচ্ছে। পর্যায়ক্রমে কালীগঞ্জ শহরসহ অন্যান্য স্থানেও এ অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরও জানান, যারা এসব তৈরী করে ব্যানার সাটিয়েছেন তাদের উদ্দেশ্যে মাইকিং করলেও তারা কোন বিলবোর্ড অপসারন করছেন না। এ জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে গ্রাম পুলিশদের দিয়ে তাদের ব্যানার, ফেস্টুন অপসারন হচ্ছে।