ফেসবুকে জন কবির ও মিথিলার ‘ঘনিষ্ঠ’ ছবি ভাইরাল

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যান্ড সংগীত ও নাটকের জনপ্রিয় মুখ জন কবির ও মিথিলার একটি ছবি ভাইরাল হয়েছে। সোমবার বিকালে ওই ছবিটি পোস্ট করেন জন কবির। ছবিতে তাদের দুজনকে বেশ ঘনিষ্ঠ দেখাচ্ছে।

অভিনেতা তাহসানের সঙ্গে মিথিলার বিবাহ বিচ্ছেদের পর এই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই শুরু হয়েছে নানা গুঞ্জন।

সোমবার বিকেল পাঁচটার দিকে ছবিটি ফেসবুকে নিজের প্রোফাইলে পাবলিশ করেন জন কবির। ক্যাপশনে লিখেন শুধু একটি শব্দ- ‘কনটেন্ট’। তার পাশে একটি হাসির ইমো। কিছুটা দুষ্টামির ভঙ্গিতেই তিনি যে ইমোটি দিয়েছেন তা আর বুঝতে বাকি নেই কারো। ছবিটিতে মিথিলাকে পেছন থেকে ধরে আছেন জন।

জন কবির ও মিথিলার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে বিনোদন জগত থেকে শুরু সব জায়গায় চলছে আলোচনা। প্রবীণ অভিনেতা থেকে শুরু করে তাদের ফ্যানরাও নানা মন্তব্য করছেন ওই ছবিকে ঘিরে।

এ পর্যন্ত ছবিটিতে কমেন্ট পড়েছে তেরশ’এর উপরে এবং লাইক ছাড়িয়েছে ১৬ হাজারের বেশি। কেও কেও এই ছবিটিতে ইতিবাচক মতামত লিখছেন, কেও আবার নেতিবাচক মতামত লিখছেন।

সিফাত খন্দকার নামে একজন লিখেছেন, একটা ছেলে আর একটা মেয়ে পাশাপাশি ফটো তুললেই বাঙালি কাপল বানিয়ে ফেলে, তারা বন্ধু হোক বা আপন ভাইবোন হোক। প্যাথেটিক।

আতাউর সুশ্ময় নামে একজন লিখেছেন, তাহসান মিথিলা জুটি নিয়ে অনেক বিতর্ক আছে। ডিভোর্স নিয়েও অনেক বিতর্ক। কিন্তু জন কবির এই ছবিটা এখনি পোস্ট করে নিচু মানসিকতার পরিচয় দিয়েছেন ভাই। এখনো তো মিথিলাকে বিয়ে বা কিছু করেন নাই, তাহলে এমন ক্লোজ ছবি ফেসবুকে আপলোড করার মানে কি?

উল্লেখ্য, ২০১৭ সালের ২০শে জুলাই জনপ্রিয় তারকা জুটি তাহসান-মিথিলার বিবাহবিচ্ছেদ পর থেকে দুজনকেই নানান সমালোচনার মধ্যে পড়তে হয়েছে। জনপ্রিয় এই তারকা দম্পতির বিবাহবিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়া ‍জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছিল। এর বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা বন্ধ থাকলেও এই ছবি সেই ঝড়ে নতুন করে বাতাস দিয়েছে।

তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই দম্পতির একটি সন্তানও রয়েছে।