মানুষ আমাকে জ্বালিয়ে মারবে: মিথিলা

বিনোদন ডেস্ক- জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের প্রাক্তন স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে ‘ইনদালো’ ব্যান্ডের বর্তমান ভোকাল ও অভিনেতা জন কবিরের প্রেমের গুঞ্জণ অনেক আগে থেকেই। তাহসান-মিথিলার সংসার ভাঙার পেছনে সেই সম্পর্ককেও দায়ি করেন অনেকেই। এবার সেই গুঞ্জনেই পানি ঢেলেছেন জন কবির।

জন ফেসবুক আইডিতে মিথিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সোমবার। ছবির ক্যাপশনে জন শুধুই লিখেছেন একটি শব্দ- ‘কনটেন্ট’। পাশে একটি হাসির ইমো। তাদের ঘনিষ্ট ছবিটি মূহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। নতুন করেই শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জন।

এরই মধ্যে ১৭০০০ লাইক পড়েছে ছবিটিতে। তিন হাজারেরও বেশি শেয়ার হয়েছে। ছবির নিচে পড়েছে হাজার হাজার কমেন্ট।

সোমবার (৩ ডিসেম্বর) জনের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করার পর বিষয়টি নিয়ে হাস্যরস শুরু করেন শোবিজ তারকারাও। ফুয়াদ আল মুক্তাদির থেকে শুরু করে প্রবীণ অভিনেতা আবুল হায়াৎও সেখানে মন্তব্য করেন।

গতকাল রাতেই ফুয়াদ ওই ছবির কমেন্টে লেখেন, ভাবি। তখন তার রিপ্লেতে জন ফুয়াদকে ট্যাগ করে লেখেন, আমারও ভাবি। এরপর ফুয়াদের দেয়া একটি ইমোজিতে শেষ হয় তাদের ওই কথোপকথন।

অন্যদিকে আবুল হায়াত ওই ছবির কমেন্টে লেখেন, আর আমি দিলারা জামানের সঙ্গে ফটো দিলে দোষ। এই মন্তব্যের শেষে তিনি যুক্ত করেছেন একটি রাগের ইমো।

বিষয়টি দৃষ্টিতে আসার পর মিথিলাও ওই ছবিতে গিয়ে কমেন্ট করেন। তিনি লেখেন, জনের বাচ্চা! মানুষ আমাকে এখন জ্বালিয়ে মারবে! কন্টেন্টের এমনিতেই অভাব নাই দুনিয়াতে! অন্তত আমার আমি’টার প্রমোশন কর একটু বেয়াদব!

আপাতদৃষ্টিতে মিথিলার ওই কমেন্টও ভাইরাল বনে গেছে। কারণ ১৫ ঘণ্টার ব্যবধানেই সেখানে ৩৩৯টি ইমো পড়েছে। অনেকে সেটির স্ক্রিনশট নিয়েও শেয়ার করছেন।

প্রসঙ্গত, তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৭ সালের ২০ জুলাই তাহসান-মিথিলার বিবাহবিচ্ছেদের ঘোষণা আসে। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান।