প্রিয়াঙ্কার বিয়েতে কী উপহার দিলেন মোদি?

বিনোদন ডেস্ক- যোধপুরের উমেদভবনে বসেছিল প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের বিয়ের আসর। খ্রিস্টান এবং হিন্দু দুই মতেই বিয়ে করেছেন এই তারকা জুটি। সাদা লং গাউনে প্রিয়াঙ্কা সেজেছিলেন বিদেশি ব্রাইড। আর কুর্তা-পাজামা-উড়নি-পাগড়িতে দেশি লুকে বিয়ের মণ্ডপে হাজির হয়েছিল নিক জোনাস।

৪ ডিসেম্বর মঙ্গলবার প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রিসেপশনের অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বর-কনে দুজনের জন্যই বিশেষ উপহার নিয়ে এসেছেন তিনি।

স্টেজে উঠেই প্রিয়াঙ্কা এবং নিকের হাতে দুটি লাল গোলাপ দিয়েছেন মোদি। বিয়ের উপহার হিসেবে তাদের জন্য এই গোলাপ এনেছেন তিনি। এর আগে বিরাট কোহলি এবং আনুশকা শর্মার বিয়েতে গিয়েও লাল গোলাপ উপহার দিয়েছিলেন মোদি।

২৪ নভেম্বর প্রিয়াঙ্কা এবং নিক বিয়ের দাওয়াতের কার্ড নিয়ে মোদির সঙ্গে দেখা করতে প্রধানমন্ত্রীর অফিসে গিয়েছিলেন। দেখা হয়নি, তবে কার্ড রেখে এসেছিলেন।

দিল্লির তাজ প্যালেসে হোটেলে প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের রিসেপশনের জমকালো আয়োজন করা হয়েছে। রিসেপশনে উপস্থিত ছিলেন সেলব্রিটি থেকে শুরু করে রাজনৈতি ব্যক্তিত্বরা। নিক-প্রিয়াঙ্কার রিসেপশনের ডেকোরেশন ছিল খুব ছিমছাম। নজর কেড়েছে দুজনের নামের প্রথম অক্ষর দিয়ে সাজানো ‘এনপি’।

উল্লেখ্য, ১ এবং ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান এবং হিন্দু রীতিতে বিয়ে হয়েছে প্রিয়াঙ্কা এবং নিক এর। সেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য এবং কাছের বন্ধুরা।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views