ভোট চাইলেন অপু বিশ্বাস (ভিডিও)

বিনোদন ডেস্ক- আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। চারপাশে ইতিমধ্যে নির্বাচনী আমেজ লক্ষ্য করা যাচ্ছে। পিছিয়ে নেই দেশের চলচিত্র জগত। সেখানেও বইছে নির্বাচনী হাওয়া।

বুধবার রাতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের দেওয়া একটি ভিডিও বার্তা তারই জানান দিলো। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মাকায় ভোট চেয়েছেন।

ভিডিওটি অপুর ভেরিফায়েড ফেসবুক পেজে ছাড়া হয়েছে। অপু বিশ্বাস আসন্ন নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে ভোট দেয়ার আহ্বান জানান।

অপু বিশ্বাস দেশের উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে তরুণদের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান। অপু নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার করেন। সেই সঙ্গে অন্যদেরও ভোট দিতে আহ্বান জানান।

অপু বিশ্বাস বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন, সেই ধারাবাহিতকায় তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে; তারই ধারাবাহিকতা অব্যাহত রাখার লক্ষ্যে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেব। আপনি দেবেন তো?’

এর আগে আওয়ামী লীগের পক্ষে প্রচারে নামার আনুষ্ঠানিক ঘোষণা দেন ফেরদৌস, রিয়াজ, মৌসুমী, ওমর সানীসহ এক ঝাক তারকা।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter

You May Also Like:

  • Recent Updates
  • Top Views