প্রস্তুতি ম্যাচে বড় লক্ষ্য দিলো ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস আপডেট ডেস্কঃ প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের সামনে বড় রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। টসে জিতে আগে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভার শেষে ৩৩১ রান সংগ্রহ করে সফরকারীরা। বাংলাদেশকে জিততে হলে করতে হবে ৩৩২ রান।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বিকেএসপির তিন নম্বর মাঠে খেলাটি শুরু হয়। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৭৮ রান করেন শাই হোপ। তিনি ছয়টি চার ও তিনটি চারের মারে ৮৪ বলে ৭৮ রান করেন। এ ছাড়া পাওয়েল ৪৩ ও হেটমায়ার ৩৩ রান করেন।

এ ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ ছাড়া এ ম্যাচের মধ্য দিয়ে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন তামিম ইকবাল।

বিসিবি একাদশ : মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, ইমরুল কায়েস, তাওহিদ হৃদয়, আরিফুল হক, আকবর আলী, রুবেল হোসাইন, মিথুন জয়, শাহীন আলম, মেহেদী হাসান রানা ও নাজমুল ইসলাম অপু।

আগামী ৯ তারিখ শুরু হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১১ ও ১৪ তারিখ। প্রথম দুটি ম্যাচ মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তৃতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views