প্রার্থিতা বাতিলের ক্ষেত্রে ছোটখাটো ভুল মাফ করুন: নাসিম

সময়ের কন্ঠস্বর ডেস্ক: প্রার্থিতা বাতিলের ক্ষেত্রে ছোটখাটো ভুলের ব্যাপারে সহনশীল হতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম। তিনি বলেন, ছোটখাটো ভুল মাফ করে দিয়ে প্রার্থীদের নির্বাচনের সুযোগ করে দিন।

কারণ আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমরা খেলে বিজয়ী হতে চাই। গতকাল বিকালে বিএমএ মিলনায়তনে আয়োজিত এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচন হবে স্বাধীনতা পক্ষের বিজয়ের নির্বাচন। বিজয়ের মাসে মুক্তিযুদ্ধ পক্ষের শক্তির কখনো পরাজয় হতে পারে না। তাই আমরা আশা করি বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিই বিজয় লাভ করবে।

এদিকে গতকাল দুপুরে স্বাস্থ্য মন্ত্রণালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মো. নাসিম বলেন, স্বাস্থ্য খাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে অবদান আছে, তা দেশের মানুষ স্মরণ রেখে আবারও মহাজোটকে ভোট দেবেন। তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের সময়ে সারাদেশে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়েছিল। আর আমাদের সরকার সারাদেশে তা শুধু চালুই করেনি, ক্লিনিকে স্বাস্থ্যসেবার মান উন্নয়ন করেছে। হাসপাতালের বেড বাড়িয়েছে। বহুসংখ্যক নতুন হাসপাতাল প্রতিষ্ঠা করেছে। ডাক্তার-নার্সদের চাকরির সুযোগ সৃষ্টি করেছে।

স্বাস্থ্যমন্ত্রী জানান, আগামী ১৭ এপ্রিল বঙ্গবন্ধুর জন্মদিনে ঢাকা মেডিক্যাল সংলগ্ন নতুন নির্মিত শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে চালু করা হবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, স্বাস্থ্যসেবায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ৫২তম। তিনটি জাতিসংঘ পুরস্কারসহ মোট ১৬টি আন্তর্জাতিক সম্মাননা ও পুরস্কার অর্জন করেছে বাংলাদেশের স্বাস্থ্য খাত। মাতৃমৃত্যু, শিশুমৃত্যু, গড় আয়ু খাতে বাংলাদেশ আশার অতিরিক্ত অগ্রগতি অর্জন করেছে। পাঁচ বছরের কম বয়সী শিশু মৃত্যুহার গত ১০ বছরে ৭৪ ভাগ কমেছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter

You May Also Like:

  • Recent Updates
  • Top Views