হাসনা হেনার মুক্তির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

সময়ের কণ্ঠস্বর: ভিকারুননিসার শিক্ষক হাসনা হেনার মুক্তির দাবিতে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীদের একাংশ। বৃহস্পতিবার বিকালে তারা এই দাবিতে বিক্ষোভ প্রদর্শন করে।

এসময় তারা ভিকারুননিসার প্রভাতি শাখার শিক্ষক হাসনা হেনা কে নির্দোষ দাবি করে বিক্ষোভ করে। তার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেয়।

এর আগে দুপুরে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ অরিত্রি অধিকারীর আত্মহত্যার মামলায় গ্রেফতার শ্রেণিশিক্ষক হাসনা হেনার জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে নেয়ার আদেশ দেন।

এর আগে বুধবার রাত ১১টার দিকে উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারের পর শিক্ষক হাসনা হেনাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, ওই শিক্ষাপ্রতিষ্ঠানের প্রভাতি শাখার প্রধান জিনাত আখতার এবং অরিত্রির শ্রেণিশিক্ষক হাসনা হেনার বিরুদ্ধে মঙ্গলবার রাতে পল্টন থানায় মামলা করেন অরিত্রির বাবা দিলীপ অধিকারী।

এসময় নবম শ্রেণীর শিক্ষার্থী নাঈমা বলেন, আমরা মনে করি হাসনা হেনা আপা নির্দোষ। কেননা অরিত্রির বাবা মা হাসনা মেডামকে দোষী সাব্যস্ত করেননি। কিন্তু যারা দোষী তাদের কে গ্রেফতার করা হয়নি। আপাকে মুক্তি না দিলে নতুন করে কমর্সূচি দেয়া হবে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views