১০ ডিসেম্বরের জনসভা স্থগিত করল ঐক্যফ্রন্ট

সময়ের কণ্ঠস্বর :: জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, সোহরাওয়ার্দী উদ্যানে ঐক্যফ্রন্টের পূর্ব নির্ধারিত ১০ ডিসেম্বরের জনসভা স্থগিত করা হয়েছে। আগামী ১৭ ডিসেম্বর প্রেস কনফারেন্সের মাধ্যমে ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

বৃহস্পতিবার ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠক শেষে এ কথা জানান তিনি। মির্জা ফখরুল বলেন, গণহারে মনোনয়নপত্র বাতিলের পর যে অবস্থা সৃষ্টি হয়েছে, এ বিষয়ে বৈঠকে পর্যালোচনা করা হয়েছে। প্রতীক বরাদ্দের বিষয় নিয়েও আলোচনা হয়েছে। একইসাথে প্রতীক বরাদ্দের পরেই নিজ এলাকায়, নিজ নিজ প্রতীক নিয়ে জনগণের সামনে মিছিল করার বিষয়েও সিদ্ধান্ত ওেয়া হয়েছে।

তিনি আরও বলেন, প্রতিটি জেলায় নির্বাচনী প্রচার কর্মসূচি নেয়া হয়েছে। একইসঙ্গে ১০ তারিখে সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা নির্বাচনের কারণে স্থগিত করা হচ্ছে। পরবর্তী সময়ে এই জনসভার তারিখ ঘোষণা করা হবে। এটা সম্ভবত নির্বাচনের প্রচারণার শেষের দিকে করা হবে।

আসন বণ্টন নিয়ে কোনও আলোচনা হয়েছে কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ফখরুল বলেন, প্রতীক বরাদ্দ ও আসন বিন্যাস নিয়ে আলোচনা হয়েছে। আপনারা দুই-এক দিনের মধ্যেই জানতে পারবেন।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter

You May Also Like:

  • Recent Updates
  • Top Views