উপজেলা চেয়ারম্যানকে আবারও গাড়িচাপায় হত্যাচেষ্টা!

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মাদারীপুর শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদারকে দ্বিতীয়বারের মতো গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এবার ট্রাকচাপা দিয়ে তাকে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত ৭টার দিকে এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন উপজেলা চেয়ারম্যান।

এবার দ্বিতীয় দফায় তাকে ট্রাকচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কাদিরপুর নিজের একটি গরুর ফার্ম পরিদর্শন করে বাড়ির দিকে ফিরছিলেন। পথে কাদিরপুর নদীরপাড় এলাকার একটি ইটের ভাটার কাছে তার ব্যবহৃত সরকারি জিপ গাড়িটি (মাদারীপুর-ঘ-১১-০০১৬) পৌঁছলে বিপরীত দিক থেকে একটি ট্রাক (মাদারীপুর-ট-০৫-০০০৭) এসে চাপা দেয়ার চেষ্টা করে।

এ সময় উপজেলা চেয়ারম্যানের গাড়িচালক কৌশলে নিজের জিপের গতি কমিয়ে ফেলে। এতে উপজেলা চেয়ারম্যানের গাড়ির সামনের অংশ ভেঙে চুরমার হয়ে যায়। গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে যান উপজেলা চেয়ারম্যান।

এ সময় ট্রাকচালক ও তার সঙ্গী দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করে জানান, যেই ট্রাকটি চেয়ারম্যানের গাড়িটি চাপা দেয়ার চেষ্টা করে সেই ট্রাকটি সন্ধ্যা থেকেই ঘটনাস্থল থেকে কিছু দূরে রাস্তার পাশে পার্কিং করা ছিল।

শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার জানান, আমি ইটের ভাটার কাছাকাছি আসার সঙ্গে সঙ্গেই অপরদিক থেকে আসা ট্রাক আমাদের লক্ষ্য করে চাপা দিতে চায়। আমি সামান্য আহত হলেও গাড়িটির সামনের দিকে ব্যাপক ক্ষতি হয়েছে। গত কয়েক দিন আগেও আমার ব্যক্তিগত একটি গাড়ি প্রায় একই স্থানে ট্রলিচাপা দিয়ে হত্যাচেষ্টা করা হয়েছিল। আমাকে হত্যা চেষ্টার ঘটনায় সুষ্ঠু বিচার চাই।

ঘটনাস্থল পরিদর্শনকারী শিবচর থানা পরিদর্শক আমির হোসেন জানান, খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ট্রাকটি যেভাবে মুখোমুখি রাস্তার ডান দিকে গিয়ে উপজেলা চেয়ারম্যানের গাড়িকে ধাক্কা দেয় তাতে প্রাথমিকভাবে মনে হচ্ছে ঘটনাটি নাশকতামূলক। উপজেলা চেয়ারম্যানকে হত্যার উদ্দেশেই ডানপাশে এসে চাপা দিতে চেষ্টা করে।

শিবচর থানার ওসি জাকির হোসেন মোল্লা জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views