তামিম-সৌম্য ঝড়ে জয় পেয়েছে টাইগাররা

সময়ের কন্ঠস্বর ডেস্ক: একমাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের সামনে ৩৩২ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু ইনজুরি থেকে ফেরা তামিম এবং দারুন ফর্মে থাকা সৌম্যর জোড়া সেঞ্চুরিতে সহজেই জয় আসে টাইগারদের। তবে আলোর স্বল্পতার কারণে খেলা আগেই শেষ হওয়ায় ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ৫১ রানে জয় নিয়ে মাঠ ছাড়েন মাশরাফিরা।

টসে জিতে আগে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভার শেষে ৩৩১ রান সংগ্রহ করে সফরকারীরা। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৭৮ রান করেন শাই হোপ। তিনি ছয়টি চার ও তিনটি চারের মারে ৮৪ বলে ৭৮ রান করেন। এ ছাড়া পাওয়েল ৪৩ ও হেটমায়ার ৩৩ রান করেন। ৪১ ওভার খেলা শেষে ছয় উইকেট হারিয়ে বাংলাদেশ সংগ্রহ করে ৩১৪ রান। তামিম ১০৭ করে আউট হলেও সৌম্য ১০৩ করে অপরাজিত থাকেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বিকেএসপির তিন নম্বর মাঠে খেলাটি শুরু হয়। এ ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ ছাড়া এ ম্যাচের মধ্য দিয়ে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন তামিম ইকবাল।

আগামী ৯ তারিখ শুরু হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১১ ও ১৪ তারিখ। প্রথম দুটি ম্যাচ মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তৃতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views