‘বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়’- আনুশকা

বিনোদন ডেস্ক :: ভারেতর ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা সবেচেয়ে আলোচিত তারকা জুটিদের মধ্যে অন্যতম। এই তারকা জুটির বিয়ে হওয়ার পর থেকেই বলি সুন্দরী আনুশকা শর্মার মা হওয়া নিয়ে নানা গুন্ঞন শুরু হয়েছে।

তবে এই বলিউড নায়িকার মা হওয়া নিয়ে এতোদিন ধরে যে জল্পনা- কল্পনা শুরু হয়ে আসছে সবই মিথ্যা ও ভিত্তিহীন, এমনটায় জানিয়েছে কোহলির স্ত্রী আনুশকা।

রেড চিলিজ প্রযোজিত ‘জিরো’র পর আর কোনও ছবিতে এখনও পর্যন্ত সই করেননি আনুশকা। স্রেফ এই তথ্যের ওপর নির্ভর করেই অনেকে বলতে শুরু করেন আনুশকা সন্তানসম্ভবা। ভারতীয় সংবাদমাধ্যমে এই নিয়ে একাধিক খবরও প্রকাশিত হয়। সামাজিক যোগাযোগের মাধ্যমেও আনুশকার ছবি নিয়ে ময়নাতদন্তে বসেন ভক্তরা। এতদিনে আনুশকার পেটে কত লাল কালির দাগ-ই না পড়েছে। তবে এই সবটাই যে গুজব তা খোলসা করলেন আনুশকা নিজেই।

আনুশকা বলেন, ‘মানুষ যেনতেন কারণে এই গুজব ছড়িয়ে দেবে, যা একেবারে অপ্রয়োজনীয় এবং ভিত্তিহীন। এটা বোঝা দরকার, একজন তাঁর বিয়ে লুকাতে পারে, গর্ভবতী হওয়া নয়। আমি তো ভেবেই অবাক হই, এমন সব খবর কোথা থেকে আসে, কীভাবেই বা তৈরি হয়।’

বিরাট কোহলি এবং আনুশকা শর্মার প্রথম দেখা হয় ২০১৩ সালে। তখন একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপন করতে গিয়ে প্রথমবারের মতো মুখোমুখি দেখা হয় দুই ভুবনের এই দুই তারকার। সে পরিচয় থেকে দুজনের মধ্যে প্রথমে বন্ধুত্ব হয় এবং সে বন্ধুত্ব একসময় পরিণতি পায় প্রণয়ে। তবে বিরাট কোহলির কাছের বন্ধুদের মধ্যে অনেকের কাছে শোনা যায়, বলিউড সুন্দরী আনুশকাকে নাকি কাছ থেকে প্রথমবারের মতো দেখেই তার প্রেমে পড়ে গিয়েছিলেন কোহলি। অবশ্য কোহলির বন্ধুদের এমন দাবি সত্যিও হতে পারে। কেননা প্রেমের প্রস্তাবটা যে প্রথম কোহলির পক্ষ থেকেই এসেছিল।

অবশেষে ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

 

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views