সিগারেট না দেওয়ায় দোকানিকে পিটিয়ে হত্যা!

সময়ের কণ্ঠস্বর :: বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকালে আশুলিয়ার কলতাসুতীর তালতলা সিগারেট না দেওয়ায় ইলিয়াস মৃধা নামের এক দোকানিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত দোকানি নড়াইলের লোহাগড়া থানার পারমল্লিকপুর গ্রামের গোলাম রহমান মৃধার ছেলে। তিনি আশুলিয়ার তালতলী এলাকায় থেকে চায়ের দোকান করে জীবিকা নির্বাহ করতেন।

এ ঘটনার অভিযুক্ত মুরাদকে আটক করে স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে।  আটক ব্যক্তি মানসিক প্রতিবন্ধী বলে জানিয়েছেন আশুলিয়া থানার পরিদর্শক (ওসি, তদন্ত) জাবেদ মাসুদ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে মুরাদ চায়ের দোকানে গিয়ে বাকিতে সিগারেট চান। এ সময় দোকানি তাকে সিগারেট দিতে না চাইলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে  মুরাদ চায়ের দোকানের পাশে থাকা একটি লাঠি দিয়ে দোকানির মাথায় আঘাত করলে গুরুতর আহত হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি, তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’ এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।