সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মহাজোটের শরিকদের আসন ভাগাভাগি নিয়ে কথা বললেন কাদের

◷ ১:৩২ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ৭, ২০১৮ আলোচিত বাংলাদেশ
kader 2

সময়ের কণ্ঠস্বর :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিকদের ৫৫-৬০টি আসন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, শরিক দলগুলোকে ৫৫ থেকে ৬০টি ছেড়ে দেওয়া হয়েছে। তবে দুই-একটি এদিক সেদিক হতে পারে, যা আজকালের মধ্যে চূড়ান্ত হয়ে যাবে।

জানা গেছে, জোটের শরিকদের মহাজোটের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া হয়েছে। একই সঙ্গে অাওয়ামী লীগের দ্বৈত প্রার্থীদের মধ্যে একক প্রার্থীদের চিঠি দেয়া হচ্ছে। অাওয়ামী লীগের ১৭টি অাসনে দু’জন প্রার্থী ছিল তাদের একজনকে রেখে অারেকজনকে বাদ দেয়া হয়েছে।