বিএনপি জামায়াতের পকেটে: আনিসুল হক

সময়ের কণ্ঠস্বর: বিএনপি ও ঐক্যফ্রন্টের আসল রূপ বেরিয়ে গেছে। বিএনপির সাহেবরা আগেও জামায়াতের পকেটে ছিল এখনও আছে বলে মন্তব্য করেছেন আইন বিচার ও সংসদবিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

আনিসুল হক বলেন, বিএনপি যখন সরকারে ছিলেন, ওনারা (বিএনপি) চুরি করতে অভ্যস্ত ছিলেন। ওই অসুখ থেকে ওনারা মনে করে সংসদ নির্বাচনে ভোট চুরি হবে। ভোটকেন্দ্র পাহারা দিয়ে রাখতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ আমলে সব সময় সুষ্ঠু নির্বাচন হয়। সুতরাং ওনারা যতই পাহারা দিক না কেন সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। ইনশাআল্লাহ।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাসেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, মণিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মফিজুল হক শিশুসহ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বৃহস্পতিবার সকালে আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনযোগে তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া -৪ (কসবা-আখাউড়া) দুদিনের সফরে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। শেষদিন শুক্রবার দুপুরে তিনি কসবায় গ্রামের বাড়ি থেকে আখাউড়া উপজেলার মনিয়ন্দ মাঝিগ্রাছায় কর্মিসভা ও দোয়া মাহফিলে যোগদান করেন।

শুক্রবার দুপুরে আখাউড়া উপজেলার সীমান্তবর্তী মনিয়ন্দ ইউনিয়নের মাঝিগাছা গ্রামে কর্মিসভা ও দোয়া মাহফিলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।