দেশকে সংঘাতের দিকে ঠেলে দিবেন না : চরমোনাই পীর

সময়ের কণ্ঠস্বর :: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, প্রশ্নবিদ্ধ নির্বাচনের মাধ্যমে দেশকে অনিশ্চিত গন্তব্য ও সংঘাতের দিকে ঠেলে দিবেন না। নির্বাচনী প্রচারণা শুরু হলেও এখনও নির্বাচনী পরিবেশ সৃষ্টি হয়নি।

মঙ্গলবার সকাল ১১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর দলীয় প্রতীক হাতপাখা নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা উদ্ধোধনকালে তিনি একথা বলেন। পল্টন মোড়ে গণসংযোগের উদ্ধোধন করেন চরমোনাই পীর। ঢাকা-৮ আসনে দলের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কাশেমের পক্ষে লিফলেট বিতণের মধ্যে দিয়ে নির্বাচনী প্রচারণা ‍শুরু করলেন তিনি।

চরমোনাই পীর বলেন, বাংলাদেশ আজ দুর্নীতি, সন্ত্রাস, চাদাবাজ, খুন-গুম, ধর্ষণ আজ মহামারী আকার ধারন করেছে এর থেকে উত্তরণ পেতে হলে রাষ্ট্রের সর্বস্তরে দ্বীনদার-খোদাভীরু মানুষ কে ক্ষমতায় আনতে হবে। আগামী ৩০ ডিসেম্বব ইসলামের পক্ষে হাতপাখায় ভোট দিয়ে দেশকে দুর্নীতিবাজদের হাত থেকে রক্ষ করতে হবে। স্বাধীনতার পর এপর্যন্ত যারাই ক্ষমতায় এসেছে তাড়াই দেশের সম্পদ লুটেখেয়ে দেশটাকে দুর্নীতিতে চ্যাম্পিয়ান বানিয়েছে।

দলকর্তৃক মনোনীত সৎ, যোগ্য ও আল্লাহভীরু ক্লিন ইমেজের প্রার্থীদেরকে হাতপাখায় ভোট দিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সুযোগ সৃষ্টির জন্য তিনি আহ্বান জানান।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like: