প্রবাসী স্বামীর পক্ষে ভোট চাইছেন স্ত্রী

মৌলভীবাজার প্রতিনিধি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া উপজেলা) আসনে মহাজোটের প্রার্থী (বিকল্পধারা) সাবেক সাংসদ এম এম শাহীনের পক্ষে প্রচারণায় নেমেছেন তার স্ত্রী যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দা নাজনিন শাহীন।

স্বামীর জন্য প্রচারণা চালাতে নাজনিন দেশে এসেছেন। বিভিন্ন স্থানে গিয়ে নিয়মিত উঠান বৈঠকে অংশ নিচ্ছেন। ভোটারদের কাছে স্বামীর জন্য ভোট চাইছেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের পূর্ব মনসুর গ্রামের একটি বাড়ির উঠানে নাজনিনকে বৈঠক করতে দেখা যায়। বৈঠকে নারীদের সংখ্যাই বেশি ছিল। নাজনিন নিজেকে এম এম শাহীনের স্ত্রী পরিচয় দিয়ে কুশলাদি সেরে স্বামীর জন্য ভোট চান। এ সময় তিনি ভোটারদের হাতে নির্বাচনের প্রচারপত্রও বিলি করেন।

নির্বাচনী প্রচারণার বিষয়ে নাজনিন বলেন, দাম্পত্য জীবনে সুখে-দুঃখে একজন তো আরেক জনের পাশে দাঁড়াবেই। কয় দিন আগে খুব অসুস্থ ছিলাম। অস্ত্রোপচার হয়েছিল। তখন তিনি (শাহীন) সার্বক্ষণিক পাশে ছিলেন। এখন বেশ সুস্থ। তাই, ছেলেসহ তাঁর পাশে এসে দাঁড়িয়েছি।

কাদিপুর ইউনিয়নের আমতৈল গ্রামে শাহীনের বাড়ি। নাজনিন বলেন, এখানকার অনেকের সঙ্গে আগে পরিচিত হওয়ার সুযোগ হয়নি। সবার সঙ্গে পরিচিত হচ্ছি। পাশাপাশি এ এলাকার পুত্রবধূ হিসেবে স্বামীর জন্য ভোটও চাচ্ছি। মানুষ বেশ সাড়া দিচ্ছেন।

এম এম শাহীন-নাজনীন দম্পতির সংসারে এক ছেলে ও দুই মেয়ে। সন্তানরা যুক্তরাষ্ট্রে লেখাপড়া করছে। তিনিও সেখানে থাকেন। এম এম শাহীন নির্বাচনে অংশ নেওয়ায় গত ১ ডিসেম্বর এক মাত্র ছেলে রাফিদ শাহীনকে নিয়ে তিনি দেশে ফিরেছেন।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views