শাহজাদপুরে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা, পাল্টাপাল্টি অভিযোগ

শাহজাদপুরে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা, পাল্টাপাল্টি অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে বিএনপি মনোনিত ধানের শীষ প্রতিকের প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ডঃ এমএ মুহিতের বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ১০ জন আহত হয় এবং তিনটি মোটর সাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। ঘটনাস্থল শাহজাদপুর পৌর শহরের খঞ্জনদিয়ার মহল্লা ডঃ এমএ মুহিতের বাড়িতে সরেজমিনে গিয়ে বিপুল পরিমাণ পুলিশের উপস্থিতি দেখা যায়। এ সময় অগ্নীদগ্ধ তিনটি মোটর সাইকেল পুলিশ হেফাজতে থানায় নিয়ে যাওয়া হয়।

বিএনপি প্রার্থী ডঃ এমএ মুহিতের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পূর্ব নির্ধারিত আজ আনুষ্ঠানিকভাবে আমাদের নির্বাচনী প্রচারণা শুরুর কথা ছিল। কিন্তু প্রতিপক্ষ আ’লীগের প্রার্থী বিএনপির জনস্রোতে ভীত হয়ে আজ এই হামলা চালায়। তার সমর্থকরা পরিকল্পিত ভাবে আমার বাড়িতে হামলা করে। এলাকাবাসী প্রতিহত না করলে আজ আমাদের জানমালের ব্যাপক ক্ষতি হতো।

তিনি অভিযোগ করে বলেন, আ’লীগের প্রার্থী প্রথম থেকেই নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে পেশী শক্তি প্রদর্শন করছে। আমাদের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ভয়ভীতি প্রদর্শন করছে। এমতাবস্থায় থানা পুলিশের কোন সহযোগিতা আমরা পাচ্ছি না। আমরা সরকারী দলের সহিংস আচরণে নির্বাচনের স্বাভাবিক পরিবেশ নিয়ে শংকিত।

এই বিষয়ে শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল শেখ জানান, চর নরিনা থেকে আমরা নির্বাচনী প্রচারণা শেষে ফেরার সময় বিএনপি প্রার্থী ডঃ এম এ মুহিতের বাড়ি থেকে সন্ত্রাসীরা আমাদের উপর আতর্কিত হামলা চালায়। এ সময় আমাদের প্রায় ১০ জন নেতাকর্মী মারাত্মক আহত হয় এবং বহরের তিনটি গাড়িতে বিএনপি সন্ত্রাসীরা আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই বিষয়ে আমরা তদন্ত করে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবো।