নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রীর সঙ্গে টুঙ্গিপাড়ায় রিয়াজ-ফেরদৌস

১:৪২ অপরাহ্ণ | বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক- নির্বাচনী প্রচারণায় অংশ নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ফেরদৌস আহমেদ।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকার গণভবন থেকে রওনা হয় শেখ হাসিনার গাড়িবহর। এসময় রাস্তার দুইপাশে দাঁড়িয়ে নেতাকর্মীরা নৌকা নৌকা স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে তাদের শুভেচ্ছা গ্রহণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফেরদৌস আহমেদ। তিনি বলেন, আমি ও রিয়াজ ভাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণায় অংশ নিতে রওনা দিয়েছি। আজ প্রথমে গিয়েই আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবো। এরপর মিটিং রয়েছে তাতে অংশ নেবো।

তিনি বলেন, চলচ্চিত্র পরিবারের প্রতিনিধি হয়েই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় আছি। আগামীকাল পথ সভা রয়েছে সেটাতেও অংশ নেবো। আগামীকাল ঢাকার উদ্দেশ্যে রওনা দেবো।

রিয়াজ বলেন, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হওয়া আমার জন্য একটা অসাধারণ পাওয়া। আমাদের প্রধানমন্ত্রী যে চলচ্চিত্র বান্ধব একটি সরকারের প্রধান সেটি একাধিকবার প্রমাণ হয়েছে। তিনি শিল্পীদের যে মর্যাদা দেন এটা অভিভূত হওয়ার মতো। এ জন্য চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞ আমরা।

এরআগে গত ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩ তম অধিবেশনে যোগ দিতে ছয়দিনের সরকারি সফরে নিউ ইয়র্ক গিয়েছিলেন রিয়াজ ও ফেরদৌস।

Loading...