প্রিয়াঙ্কার বর বললেন, আমি সন্তানের বাবা হতে চাই

১০:৫১ অপরাহ্ণ | শুক্রবার, ডিসেম্বর ১৪, ২০১৮ বিনোদন

বিনোদন ডেস্ক :: চলতি মাসের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে।

বিয়ের পরই রাজধানী দিল্লিতে হয় প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নবযুগলকে গোলাপ দিয়ে শুভকামনা জানান তিনি। এর পর স্বল্পবিরতির মধুচন্দ্রিমা কাটান মধ্যপ্রাচ্যের দেশ ওমানে। তারপর নিক ফিরে গেছেন তাঁর দেশ মার্কিন যুক্তরাষ্ট্রে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের একটি ট্যাবলয়েডকে দেওয়া সাক্ষাৎকারে গায়ক-অভিনেতা নিক জোনাস বলেছেন তাঁর স্বপ্নের কথা। জানিয়েছেন, পিতৃত্বের স্বাদ পেতে মুখিয়ে আছেন তিনি।

‘আমি সত্যিই বাবা হতে চাই। আমি মনে করি, এটাই সত্যিকারের স্বপ্ন। আমার মনে হয়, আমি একটু আগেই বড় হয়ে গিয়েছি। এটাকে আপনি দুইভাবে ভেবে নিতে পারেন। বলতে পারেন এটা ঠিক নয়, অথবা অল্প বয়সী হিসেবে আমাকে এ ব্যাপারে কিছু পরামর্শ দিতে পারেন। এই অল্প বয়সেই আমি অনেক কিছু দেখেছি। আশা করি, আমার নিজের সন্তানের সঙ্গে সেসব স্মৃতি একদিন শেয়ার করব’, ওই ট্যাবলয়েডকে বলেন নিক জোনাস।

শিশুদের খুব ভালোবাসেন নিক জোনাস। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকউন্টে ঢুঁ মারলেই দেখা যাবে স্বজনদের ছোট্ট শিশু কোলে বেশ কয়েকটি ছবি আছে। শিশুর স্বর্গীয় সঙ্গ পেতে মুখিয়ে থাকেন মার্কিন এ গায়ক।

সদ্যই সংসার শুরু করেছেন প্রিয়াঙ্কা-নিক। এখন যৌথ জীবন উপভোগ করছেন তাঁরা। কিছুদিন আগে নিকের স্ত্রী প্রিয়াঙ্কাও মা হওয়ার ইচ্ছে পোষণ করেন। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, “আমি সব সময় বলি, ‘মানুষ ভাবে এক, হয় আর এক।’ তো, আমি কোনো সুযোগ নিচ্ছি না। আমরা নিশ্চিত বাচ্চা চাই এবং যখন ঠিক সময়টি আসবে, তখনই হবে।”

প্রিয়াঙ্কার বয়স ৩৬ আর নিকের বয়স ২৬ বছর। প্রেমে যে বয়সের ব্যবধান কিছুই নয়, তা-ই তাঁরা প্রমাণ করেছেন আর একবার। ভক্তরাও এ যুগলের আদুরে শিশু দেখার অপেক্ষায় আছেন!

দিল্লির পর এবার আরেকটি অভিজাত অভ্যর্থনা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মুম্বাইয়ে হবে সে আয়োজন। মুম্বাইয়ে অভ্যর্থনার মধ্য দিয়ে সম্ভবত শেষ হতে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহের উৎসব। এতে উপস্থিত থাকবেন তাঁদের বন্ধু, পরিবারের সদস্য ও চলচ্চিত্র অঙ্গনের সহকর্মীরা।

আগামী ২০ ডিসেম্বর মুম্বাইয়ের তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেলে আয়োজিত হবে এ অনুষ্ঠান। রাত ৯টায় হোটেলের বলরুমে পার্টি শুরু হবে।

গত আগস্টে প্রিয়াঙ্কা ও নিকের বাগদানের পর একই রকম একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন বলিউড তারকা পরিণীতি চোপড়া, আলিয়া ভাট, আনুশকা দানদেকার, অর্পিতা খান শর্মা ও সিদ্ধার্থ রায় কাপুরসহ অনেকে। এবার সবার আশা, আসছে অভ্যর্থনায় দেখা যাবে হিন্দি চলচ্চিত্র অঙ্গনের নামীদামি তারকাদের।

Loading...