কুমিল্লায় চালক বাবার গাড়ির চাকায় পিষ্ট হলো দুই ভাই

১০:১৮ অপরাহ্ণ | সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮ চট্টগ্রাম

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় সোমবার দুপুরে চালক বাবার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সিয়াম (৫) ও জিহাদ (৪) নামের দু’শিশু সন্তানের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় তাদের মা আহত হয়েছেন।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সুত্র জানায়, সোমবার দুপুর আনুমানিক আড়াইটায় একটি মালবাহী ট্রাক (চট্ট-মেট্টো-ট-০২-০৬৮৩) চট্টগ্রামের দিকে যাচ্ছিল । ট্রাকটির চালকের আসনে ছিল নাজিম উদ্দিন। পাশে ছিল তার স্ত্রী ও দু’শিশু সন্তান আশ্রাফুল ইসলাম সিয়াম ও সাইফুল ইসলাম জিহাদ। শিশুদের নানা অসুস্থতার সংবাদ পেয়ে স্ত্রীসহ স্বামী ট্রাক যোগে তার শ্বশুরবাড়ি যাচ্ছিল।

ট্রাকটি মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় পৌঁছলে বৃষ্টিকে ভেজা সড়কে হঠাৎ ব্রেক কষলে সেটা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টোদিকে ঘুরে যায়। এতে ট্রাকের চালকের পাশে থাকা দরজা খুলে গেলে স্ত্রী ও দু’শিশু সন্তান মহাসড়কে ছিটকে পড়ে।

মুহুর্তের মধ্যে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে সিয়াম ঘটনাস্থলে এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জিহাদ মারা যায়। খবর পেয়ে ময়নামতি হাইওয়ে থানার সার্জেণ্ট মামুন ঘটনাস্থলে এসে ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

ময়নামতি থানার ওসি মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শিশুদ্বয়ের পিতা নাজিম উদ্দিন পুলিশ হেফাজতে আছে।

Loading...