মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তালিকাভূক্ত ২ শীর্ষ সন্ত্রাসী নিহত

৬:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮ ঢাকা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সদর উপজেলা সিপাহীপাড়া এলাকায় র‌্যাব-১১ এর সাথে বন্দুকযুদ্ধে খসরু (৩৫) ও সুমন ওরফে কানা সুমন (৩৭) নিহত হয়েছে। র‌্যাবের দাবি তারা উভয়ই তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী ও শীর্ষ সন্ত্রাসী।

আজ মঙ্গলবার দুপুর পৌনে ২টার সময় সিপাহীপাড়ার বল্লার বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাব ঘটনাস্থল থেকে ৩টি পিস্তল উদ্ধার করেছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য মোকারম ও ল্যান্স নায়েক সাফায়াত গুরুতর আহত হয়েছে। তাদের দুইজনকে রাজধানী ঢাকার সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব-১১ মুন্সীগঞ্জে এর কোম্পানী কমান্ডার এএসপি মহিতুল ইসলাম জানান, তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী খসরুকে আটক করার জন্য দুপুরে সিপাহীপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় মূল গাড়ি রেখে সিএনজি যোগে খসরুকে বহনকারী একটি মাইক্রো গাড়ির পিছে নেয় র‌্যাব। র‌্যাবের সিএনজি মাইক্রো গাড়ির সামনে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সদস্যদের লক্ষ্য করে গুলি ছুরে তারা। র‌্যাব পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই খুসরু ও সুমন নিহত হয়। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। র‌্যাবের তথ্য মতে উভইয়ের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।