সারাদেশের জনগণ ব্যালটের মাধ্যমে দুঃশাসনের জবাব দেবে: ড. মোশাররফ

১১:৪১ পূর্বাহ্ণ | শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮ চট্টগ্রাম

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি: আগামী ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে জনগণ সরকারের দুঃশাসন ও ষড়যন্ত্রের সমুচিৎ জবাব দেবে বলে মন্তব্য করেছেন কুমিল্লা-১ ও ২ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের প্রতীক ধানের শীষের পক্ষে সারাদেশের মানুষ মাঠে নেমেছে। এ গণজোয়ার দেখে সরকার বেসামাল হয়ে পড়েছে। তারা ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থী, নেতাকর্মী ও সমর্থকদের কোণঠাসা করতে নানা ভয়-ভীতি প্রদর্শন ও ষড়যন্ত্র করছে। আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষের পক্ষে ব্যালট বিপ্লবের মাধ্যমে দেশের জনগণ সরকারের সব ষড়যন্ত্র ও দুঃশাসনের সমুচিৎ জবাব দেবে।

ড. মোশাররফ শুক্রবার কুমিল্লা-১ আসনের দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর, মালিগাঁও এবং ইলিয়টগঞ্জ দক্ষিণ (অংশ) ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন এবং বিভিন্ন পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন।

তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, ইসি সুষ্ঠু নির্বাচনের জন্য লেভেল পেল্গয়িং ফিল্ড তৈরি করেনি। ফলে নাগরিকদের মধ্যে নির্বাচন নিয়ে নানা শঙ্কা বিরাজ করছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের সম্ভাবনা দিন দিন ক্ষীণ হচ্ছে। তারা বিরোধী দলশূন্য মাঠ তৈরির কাজে ব্যস্ত।

ড. মোশাররফ গণতন্ত্র পুনরুদ্ধার, উন্নয়ন ও শান্তির স্বার্থে ধানের শীষ প্রতীকে ভোট দিতে এবং গণনা পর্যন্ত কেন্দ্র পাহারা দিয়ে ভোট রক্ষার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানান।

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ দাউদকান্দি উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।