সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

কক্সবাজার-২ আসনে ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক সোহেল উদ্দিন এর গণসংযোগ

১:১৫ অপরাহ্ণ | সোমবার, ডিসেম্বর ২৪, ২০১৮ চট্টগ্রাম

চট্টগ্রাম ব্যুরো: জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজার-২ (মহেশখালী -কুতুবদিয়া) আসনের বিভিন্ন এলাকায় বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে বেশ গণসংযোগ চলছে।

এতে কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির সমন্বয়ক সোহেল উদ্দিন এর নেতৃত্বে শত শত ছাত্রলীগের নেতাকর্মীরা পাড়া মহল্লায় মানুষের দ্বারে দ্বারে নৌকার বিজয় নিশ্চিত করতে প্রচার প্রচারণা চালাচ্ছেন। সোহেল এর এমন প্রচারণায় পুরুষ ও মহিলা ভোটারদের মাঝে বেশ সাড়া ফেলেছে বলে জানা যায়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ মহেশখালী-কতুবদিয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আশেক উল্লাহ রফিককে বিজয়ী করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ দিন-রাত কাজ করে যাচ্ছে।

কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক মহেশখালী কুতুবজোমের মেধাবী তরুণ সোহেল উদ্দিনের নেতৃত্বে ছাত্রলীগের নেতৃবৃন্দরা ইতিমধ্যে মহেশখালী পৌরসভা, কুতুবজোম, বড় মহেশখালী, ছোট মহেশখালী, মাতারবাড়ী, ধলঘাটা, শাপলাপুর, হোয়ানক ও কালামারছড়া ইউনিয়ন-সহ কুতুবদিয়া উপজেলার প্রত্যেকটি এলাকায় গণসংযোগ করে ভোটারের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইছেন।

ছাত্র নেতারা দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০শে ডিসেম্বর এলাকার ভোটার ও মা বোনদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান করছেন। এতে তারা নৌকার পক্ষে জনগণের সাড়া পাচ্ছেন বলে জানান।

গণসংযোগকালে সমন্বয়ক কমিটির সাথে সার্বিক সহযোগিতায় কাজ করে যাচ্ছেন মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ ও সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ বাবু সহ প্রমূখ।