সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ফেনী-৩ আসনে মহাজোট প্রার্থীর প্রচারণায় জনতার ঢল

৬:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৭, ২০১৮ চট্টগ্রাম

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি: ফেনী-৩ (দাগনভূঁঞা-সোনাগাজী) আসনে মহাজোট প্রার্থী অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীর প্রচারণায় প্রতিদিন নামছে জনতার ঢল।

মহাজোট নেতাকর্মীদের নিয়ে তিনি চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রাম ও পাড়া-মহল্লা। বিভিন্ন সভা-সমাবেশ ও গণসংযোগে তিনি সরকারে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরছেন। সংসদ নির্বাচনে বিজয়ী হলে সততা ও কর্মদক্ষতা দিয়ে নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়ন করবেন বলে অঙ্গীকার করছেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এক এগারোর সময়ের অন্যতম আলোচিত এই ব্যক্তি নির্বাচন করছেন জাতীয় পার্টির হয়ে।

আজ বৃহস্পতিবার বিকালে সোনাগাজী পৌর শহর সহ উপজেলা ব্যাপী প্রচারণা চালান তিনি। এ সময় তার সাথে প্রচারণায় অংশ নেন – যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ও এন.আরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম উদ্দিন চৌধুরী, অভিনেত্রী শমী কায়সার ও নাট্য অভিনেতা মোজনু মিজান, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেড.এম কামরুল আনাম, সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রমুখ।

তিনি পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রতিরক্ষা উপদেষ্টা। এক এগারোর সময় দেশের দুর্নীতি-অনিয়ম দূর করতে তত্ত্বাবধায়ক সরকারের ‘গুরুতর অপরাধ দমন-সংক্রান্ত জাতীয় কমিটির প্রধান সমন্বয়ক ছিলেন তিনি। এরপর অস্ট্রেলিয়ায় বাংলাদেশের হাইকমিশনার হিসেবে ৭ বছর দায়িত্ব পালন করেন।

সেনা কর্মকর্তা থেকে হঠাৎ করেই কেন জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছে, কেনই বা আওয়ামী লীগকে ছেড়ে জাতীয় পার্টিতে, প্রশ্ন ছিলো তার কাছে। তিনি বলেন, জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকার উন্নয়নমূলক নানা পরিকল্পনা রয়েছে তার। কর্ম জীবনের মতো রাজনৈতিক জীবনেও স্বাধীনতার চেতনা ও আদর্শ অক্ষুণ্ন রাখতে চান সাবেক এই সেনা কর্মকর্তা।