সালমান খানকে চোর অপবাদ দিলেন তাঁর বাবাই!

বিনোদন ডেস্ক- বলিউডের শীর্ষস্থানীয় নায়ক সালমান খান। জনপ্রিয় এই নায়ক বলিউডে ভাইজান নামে পরিচিত। তবে সালমানের বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই। কখনও পশু হত্যা কখনও আবার নেশাগ্রস্থ অবস্থায় ফুটপাতে গাড়ি তুলে দেওয়ার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এবার তাঁর সঙ্গেই যুক্ত হয়েছে আরও একটি অপরাধ। ছোট্ট বয়স থেকেই নাকি চুরিবিদ্যায় পন্ডিত ভাইজান। আর সেই অপরাধের কথা জানালেন বাবা সেলিম খান।

তবে কি সেই অপরাধ যাতে অভিনেতা ছোট থেকেই প্রশিক্ষিত ছিলেন? সম্প্রতি ‘কপিল শর্মা শো’-র দ্বিতীয় সিজনে সপরিবারে হাজির হয়েছিলেন সলমন খান। সঙ্গে ছিলেন দুই ভাই আরবাজ খান, সোহেল খান এবং বাবা সেলিম খান। আর সেখানেই বাবার কাছে সলমনের ছোটবেলার দুষ্টুমির কথা জানতে চান কপিল।

তাঁর উত্তরেই সেলিম বলেন “আমাদের বাড়িতে একজন লোক আসতেন। গণেশ নাম ছিল তাঁর। গণেশ এলেই ওকে চা খাওয়ানো, বসার টুল এগিয়ে দেওয়ার জন্য ছেলেরা ব্যস্ত হয়ে উঠত। আমি ভাবতাম, কে এই লোকটা? আমারই বাড়িতে আমার থেকেও যার বেশি সম্মান? তারপর খোঁজ নিয়ে জেনেছিলাম, পরীক্ষার আগে প্রশ্ন কী হবে তা জানতে গণেশ আমার ছেলেদের সাহায্য করত”।

তবে সেলিম খানের কথায় শুধু সালমানই না বাকি দুই ভাইও সমানভাবে দোষী। যদিও ভাইজান সেই রেশ টেনে জানিয়ে দেন ভাইয়া নয়, শুধু তিনিই গণেশকে দিয়ে এই কাজটি করাতেন।

শুধু এই কথাই নয়, সালমানের আরও অনেক পোলই খোলা হয় এই শোতে। তাঁর অফস্ক্রিন গার্লফ্রেন্ড থেকে শুরু করে ‘কিস’ এর গল্পও শেয়ার করেন দুই ভাই।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like: