উপজেলা নির্বাচন নিয়ে মিথ্যা সংবাদ, ক্ষেপেছেন হিরো আলম!

১২:৩৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: সংবাদের শিরোনাম যেন পিছু ছাড়তে চায় না হিরো আলমকে। ‘উপজেলা নির্বাচন করতে যাচ্ছেন হিরো আলম’ বুধবার এমন শিরোনামের খবর বেশ কিছু গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। যার প্রেক্ষিতে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

বিষয়টি পরিস্কার করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজেই। তিনি সময়ের কণ্ঠস্বরকে বলেন, ওসব মিথ্যা সংবাদ। এমন কোনো কথা বলিনি আমি। উপজেলা পরিষদ নির্বাচন করার ইচ্ছা আমার নেই, করবোও না। সংসদ উপ নির্বাচন করবো।

হিরো আলম বলেন, আপাতত কোনো নির্বাচন করবো না। সংসদ নির্বাচনের বাইরে গিয়ে অন্য কোথাও নির্বাচন করার ইচ্ছা নেই। সংসদ উপ-নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা আছে। সেটা সময় এলে সবাইকে বলবো।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে আলোচিত হিরো আলম নির্বাচনের দিন সকালে ‘হামলা-মারধর ও এজেন্টকে বের করে দেওয়াসহ একাধিক অভিযোগে এনে নির্বাচন থেকে সরে দাঁড়ান। ভোট গণনা শেষে জানা যায়, নিজ আসনে সিংহ প্রতীকে ভোট পেয়েছেন ৬৩৮টি।

মোট ভোটের এক-অষ্টমাংশ না পাওয়ায় জামানত হারিয়েছেন হিরো আলমের। ওই আসনে মোট ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিএনপির প্রার্থী মোশারফ হোসেন।