টিভি শোয়ে মন্তব্যের জের, কড়া শাস্তির মুখে হার্দিক ও রাহুল

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: হার্দিক পাণ্ডিয়া ও লোকেশ রাহুলকে দু’টি ম্যাচে নিষিদ্ধ করা হোক। এই প্রস্তাব দিলেন ভারতের ক্রিকেট বোর্ডের অ্যাডমিনিস্ট্রেশন কমিটির প্রধান বিনোদ রাই। বিসিসিআই-এর সিইও রাহুল জোহরিকে একটি মেইল করেন তিনি।

এদিন রাহুল জোহরিকে একটি ই-মেলে বিনোদ রাই লেখেন, একটি শোয়ে গিয়ে রাহুল ও হার্দিকের মন্তব্য করার ঘটনা আমি কাগজে পড়েছি। খুবই নিম্নরুচির মন্তব্য। এটি ক্ষমার অযোগ্য অপরাধ। আমি ডায়নাকে বলেছি কারণ আমি নিজে এই ভিডিও দেখিনি। আমার মনে হয় দুই ক্রিকেটারকে দুই ম্যাচ বহিষ্কার করা উচিত। ডায়না রাজি থাকলে আজই নির্দেশ দাও। আর বোর্ডের চুক্তিবদ্ধ সব ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের জন্য একটি নির্দেশিকা তৈরি করে ফেলো।

বিনোদ রাইয়ের মেইল প্রসঙ্গে ডায়না এডুলজি বলেন, এ বিষয়ে দেরি করার মানেই নেই। চিঠি পাঠিয়ে এখনই বোর্ডের নিয়মকানুনের মধ্যে এগুলো অন্তর্ভুক্ত করতে হবে।

কফি উইথ করণ নামক একটি শোয়ে গিয়ে নারীবিদ্বেষমূলক মন্তব্য করেন হার্দিক ও রাহুল। যার ফলে সঙ্গে সঙ্গে শোকজ করা হয় দুই ক্রিকেটারকে। জবাবে সঙ্গে সঙ্গে নিজের আচরণের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন হার্দিক। কিন্তু বিষয়টি এখানে থেমে থাকল না। পানি গড়াল আরও অনেক দূর।

বিনোদ রাই বলেন, হার্দিকের জবাবে আমি খুশি হতে পারিনি। আমার মনে হয় দুই ক্রিকেটারকে দুই ম্যাচের বহিস্কারাদেশ দেওয়া হোক। ডায়নার সিদ্ধান্ত চূড়ান্ত হবে এক্ষেত্রে।

কফি উইথ করণ শো-তে এসে হার্দিক জানান, তিনি বহুগামী। আর বাবা-মায়ের কাছেও সেসব লুকান না তিনি। এই মন্তব্যে নারীজাতিকে চরম অপমান করেছেন হার্দিক।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like: